জ্বরে কাবু দলের একাধিক নেতা-নেত্রী, করোনা আতঙ্কে রাস্তার কর্মসূচি বাতিল করছে বিজেপি

  • দলের একাধিক নেতা নেত্রীর জ্বর
  • করোনা আতঙ্কে দলের সভা-মিছিল বাতিল
  • এমনই নির্দেশ দিলেন বিজেপির রাজ্য় সভাপতি
  •  মিছিল না করে ভার্চুয়াল প্রচারে জোর

Asianet News Bangla | Published : Jul 3, 2020 7:26 AM IST

দলের একাধিক নেতা নেত্রীর জ্বর। করোনা আতঙ্কে দলের সভা-মিছিল বাতিল করলেন বিজেপির রাজ্য় সভাপতি। মাঠে ময়দানে এখন মিছিল না করে ভার্চুয়াল প্রচারেই জোর দিলেন  তিনি।

মুরলীধর সেন স্ট্রিটে কান পাতলে শোনা যাচ্ছে বিজেপির বেশ কয়েকজন নেতাই জ্বরে কাবু। আবহাওয়া পরিবর্তনের সঙ্গে সঙ্গে তাদের শরীরেও থাবা বসিয়েছে ভাইরাস ফিবার। প্রথম থেকেই তাই এই নিয়ে সতর্ক থাকছে গেরুয়া ব্রিগেড। দলের কোনও নেতার করোনা না হলেও কোনও ঝুঁকি নিতে চাইছে না তারা। আপাতত অনেককেই হোম কোয়ারান্টাইনে থাকার জন্য  বলেছে বিজেপির রাজ্য় নেতৃত্ব। 

বিজেপি নেতৃত্বের আশঙ্কা দলের রাজ্য় সদর দফতরে প্রতিদিন বহু নেতা নেতৃত্বের আনাগোনা। সেখানে বিজেপির শীর্ষ নেতৃত্বের সতর্ক থাকা খুবই দুষ্কর হয়ে দাঁড়াচ্ছে। করোনা বিপদের আশঙ্কা থেকেই এখন পার্টির সদর দফতরেও যাতায়াত বন্ধ করেছেন বহু নেতা। জানা গিয়েছে, মূরলীধর সেন স্ট্রিটের কাছে পাওয়া গিয়েছে  করোনার সংক্রমণ।
সম্প্রতি সংক্রমণের আশঙ্কায় বাড়িটি সিল করে দিয়েছে পুলিশ। যদিও করোনার আশঙ্কায় সতর্ক থাকছেন বিজেপির নেতারা।

এদিক জানা গিয়েছে, শ্যামপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন আগামী ৬ জুলাই ফের ভার্চুয়াল জনসভা করেবে বিজেপি।  ওই দিনই রাজ্যজুড়ে দলের সদস্য সংগ্রহ অভিযানে নামছে বিজেপি। ওই সভায়  সভাপতিত্ব  করবেন, বিজেপির সর্বভারতীয়  সভাপতি জেপি নাড্ডা। 

রাজ্য়ের সাম্প্রতিক রাজনীতির  পরিবেশ বলছে, কদিন  আগেই তৃণমূলের আক্রোশের মুখে পড়তে হয়েছে বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষকে। এ নিয়ে খোদ মেদিনীপুরের সাংসদকে ফোন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। যদিও দিলীপবাবু জানিয়েছেন এরকম নিত্যদিনই তৃণমূলের হামলার মুখোমুখি হতে হয় তাঁকে। এটা নতুন কিছু নয়। এখন এই হামলা কীভাবে সামলাতে হয় তা শিখে গিয়েছেন তিনি। 

Share this article
click me!