জানলা খুললেই ভাইরাস চলে গেলে ভ্যাকসিন কী দরকার,মুখ্যমন্ত্রীকে খোঁচা বিজেপির

  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে কটাক্ষ
  • খোঁচা দিতে ছাড়লেন না বিজেপির নেতা
  •  কী বললেন আইটি সেলের প্রধান অমিত মালব্য

  •  

Asianet News Bangla | Published : Jul 9, 2020 3:37 PM IST

দেশজুড়ে করোনার ভ্যাক্সিন নিয়ে জল্পনা তুঙ্গে। বাংলাও তার ব্যতিক্রম  নয়। সোশ্যাল মিডিয়ায় আশা জাগানো এই খবর নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়কে কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। টুইটে এই বিজেপি নেতা লিখেছেন, জানলা খুলে রাখলে যেখানে ভাইরাস চলে যায়, সেখানে ভ্য়াক্সিনের প্রয়োজন কোথায়?

আসলে বুধবার নবান্নে করোনা থেকে বাঁচতে সকলকে জানলা খুলে রাখার পরামর্শ দিয়েছিলেন মমতা। অতীতেও একই কথা বলেছেন তিনি। সেই মন্তব্যকে হাতিয়ার করেই মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছেন এই বিজেপি নেতা। টুইটে মুখ্যমন্ত্রীকে 'এপিডেমিওলজিস্ট' বলে খোঁচা দিতেও ছাড়েননি তিনি।

রাজ্য়ের সাম্প্রতিক করোনা চিত্র বলছে, নিত্য়দিন প্রায় ৮০০ জনের বেশি করোনা আক্রান্ত হচ্ছেন বাংলায়। মৃত্যুর সংখ্যাও ২০ ছাড়াচ্ছে। যা দেখে নবান্নে বসে করোনা থেকে পরিত্রাণ পেতে সকলকে দরজা-জানলা খোলা রাখার পরামর্শ দেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, জানলা-দরজা খুলে রাখলে ভাইরাস চলে যায়। তাই প্রত্যেকে জানলা-দরজা খুলে রাখুন। হাসপাতালে এসির ব্যবস্থা হলেও, একটা নির্দিষ্ট সময় জানলা খুলতে হবে।

এই বলেই থেমে থাকেননি মুখ্যমন্ত্রী।  পাশাপাশি তিনি বলেন, গাড়ির কাঁচ খুলে যাতায়াত করুন। মুখ্যমন্ত্রীর এই মন্তব্যকে হাতিযাার করেছে বিজেপি। এদিন বিজেপি বেঙ্গলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করা হয়। সেটিকে রিটুইট করেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। মুখ্যমন্ত্রীকে ‘এপিডেমিওলজিস্ট’ বলে কটাক্ষ করে তিনি বলেন, দরজা-জানলা খুললেই যদি ভাইরাস চলে যায় তবে ভ্যাকসিনের খোঁজ করার দরকার কী?

স্বাভাবিকভাবেই মালব্যের এইটুইট ঘিরে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মমতাকে ডাক্তারশ্রী উপাধি দেওয়ার দাবি জানিয়েছেন নেটিজেনরা। ইতিমধ্য়েই একটি বাংলা টেলিভশনের ক্লিপকে দেখানো হচ্ছে তৃণমূল নেত্রীকে কটাক্ষ করতে। 

Share this article
click me!