'যা হয়েছে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর, সেটা রেকর্ডেড', সাতসকালে কীসের ইঙ্গিত দিলেন দিলীপ ঘোষ

 

'যা হয়েছে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর সেটা রেকর্ডেড', রাজ্যপালের টুইট প্রসঙ্গে মমতাকে এদিন ফের নিশানা করেন দিলীপ ঘোষ। শনিবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে গঙ্গাসাগর মেলা সহ একাধিক ইস্যু প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

 

Web Desk - ANB | Published : Jan 8, 2022 5:13 AM IST / Updated: Jan 08 2022, 11:13 AM IST

'যা হয়েছে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর সেটা রেকর্ডেড', রাজ্যপালের টুইট প্রসঙ্গে মমতাকে (CM Mamata Banerjee) এদিন ফের নিশানা করেন দিলীপ ঘোষ। শনিবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে গঙ্গাসাগর মেলা সহ একাধিক ইস্যু প্রতিক্রিয়া দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

'মেলায় ঢোকার ক্ষেত্রে কোভিড সার্টিফিকেট দেখা উচিত'-দিলীপ

এদিন  গঙ্গাসাগর মেলা প্রসঙ্গে দিলীপ ঘোষ জানিয়েছেন, 'বলেছিলাম বিশেষজ্ঞের মতামত নেওয়া উচিত। এক বছর মেলা বন্ধ থাকলে কিছু হবে না কিন্তু সংক্রমণ হলে সেটা ভয়ঙ্কর। কোভিড সার্টিফিকেট দেখা উচিত মেলায় ঢোকার ক্ষেত্রে। চেকিংটা মাস্ট করা উচিত।' প্রসঙ্গত, মূলত কোভিড বিধি মেনেই গঙ্গাসাগর মেলা করতে চায় ইতিমধ্যেই কলকাতা হাইকোর্টে জানিয়েছে রাজ্য। আর এরপরেই শর্তসাপেক্ষে রাজ্যকে গঙ্গাসাগর মেলা করার অনুমতি দিয়েছে হাইকোর্ট। এবং মেলায় কোভিডবিধি মানা হচ্ছে কিনা, তা জানতে তিন সদস্যের কমিটি তৈরি করে দিয়েছে আদালত।

 CNCI ইস্যুতে মমতাকে তোপ

অপরদিকে রাজ্যপালের টুইট প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন। যা হয়েছে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর সেটা রেকর্ডেড। প্রকাশ্যেই মুখ্যমন্ত্রী বলেছেন। আর মুখ্যমন্ত্রী যখন প্রশাসনিক বৈঠক থেকে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কথা বলেন, স্ল্যাং ইউজ করেন। তখন সংবিধান লংঘন হয় না, বলে প্রশ্ন ছোড়েন দিলীপ ঘোষ। প্রসঙ্গত, শুক্রবার রাজারহাট নিউটাউনে চিত্তরঞ্জন ক্যান্সার রিসার্স হাসপাতালের দ্বিতীয় ক্যাম্পাসের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী মোদী।  উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী । তিনি সেখানে বলেন, 'এই উদ্বোধন রাজ্য আগেই করে দিয়েছি' এরপরেই ক্ষুব্ধ হয় গেরুয়া শিবির, মমতাকে টুইটে তোপ দাগেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি নেতা অমিত মালব্য ও শুভেন্দু অধিকারী। এদিকে এই উদ্বোধনী অনুষ্ঠানেই রাজ্যপাল জগদীপ ধনখড়কে নিয়ে কনসালটেন্ট নিয়োগ সংক্রান্ত একাধিক অভিযোগ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। আর এবার মমতার এহেন দাবিকে ওড়াতেই প্রমাণ সহ টুইটে বিস্ফোরণ ঘটান রাজ্যপাল।

'শহীদদের শ্রদ্ধা জানাতেও আমাদের আদালতে যেতে হয়'-নেতাই ইস্যুতে দিলীপ

  নেতাই ইস্যুতে শুভেন্দু অধিকারী প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, 'শহীদদের শ্রদ্ধা জানাতেও আমাদের আদালতে যেতে হয়। প্রশাসন পুলিশ পুরোপুরি রাজনীতিকরণ হয়ে গেছে। এটা দুঃখের।শহীদদের শ্রদ্ধা জানাতে আমাদের অন্য জায়গায় শহীদ বেদী বানাতে হয়েছে ।এই ভাবে শ্রদ্ধা তো কলকাতা থেকে বা অন্য জায়গা থেকেও করা যায়।' 'খেলা হবে দিবস' বর্ষপূর্তি প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, 'খেলা হবে স্লোগানে যেভাবে সন্ত্রাস হয়েছে আমাদের ৬০ জন শহীদ হতে হয়েছে। এই খেলাতে রাজ্যের মাথানত হয়েছে। সর্বভারতীয় দল হতে গিয়ে যে রাজনৈতিক দল বিভিন্ন রাজ্যে দোকান খোলার চেষ্টা করছে সাধারণ মানুষ তা বন্ধ করে দিচ্ছে খেলা হবে কি, এদের বোঝা উচিত।
 বাবু মাস্টার গ্রেপ্তার প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, 'বাবু মাস্টারকে নিয়ে বিতর্ক চিরদিন ছিল। কেউ কেউ আমাদের পার্টিকে ওনাকে নিয়েছিল। বেশিদিন থাকতে পারেননি।'

Read more Articles on
Share this article
click me!