সাংসদ নুসরতের কাজ নিয়ে ভাবলে, রাজ্যটা বেঁচে যেত-কটাক্ষ দিপ্সীতার

মানুষ নুসরত নয়, সাংসদ নুসরতকে নিয়ে ভাবুন
সাংসদ মানুষের জন্য কী করেছেন তা নিয়ে মাথাব্যথা নেই কারোর
সাংসদ নুসরতের কাজ নিয়ে ভাবলে রাজ্য বেঁচে যেত
কটাক্ষ বাম নেত্রী দিপ্সীতা ধরের

Parna Sengupta | Published : Jun 11, 2021 3:13 AM IST

অভিনেত্রী -সাংসদ নুসরতকে নিয়ে তোলপাড় রাজ্য। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে একের পর চাঞ্চল্যকর তথ্য গোগ্রাসে গিলছেন সাধারণ মানুষ। কবে তাঁর ডিভোর্স, কবে তিনি মা হবেন, নিখিল জৈনের সঙ্গে তাঁর বর্তমান সম্পর্ক এই সব নিয়ে মাথাব্যথার শেষ নেই। সাধারণ মানুষের এই মানসিকতাকেই এবার কটাক্ষ করলেন বামপন্থী নেত্রী দিপ্সীতা ধর। তাঁর পরিষ্কার কথা মানুষ যেভাবে নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ দেখাচ্ছেন, সেভাবে সাংসদ নুসরতের কাজ নিয়ে আগ্রহ দেখালে পশ্চিমবঙ্গ বেঁচে যেত। 

দিপ্সীতার দাবি, কোনও একজন জননেতা বা নেত্রী মানুষের জন্য কী কাজ করছেন, তা জানতে না চেয়ে, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলছে। অথচ সেটা হওয়ার কথা নয়। সাংসদ নুসরত আদৌও কোনও কাজ মানুষের জন্য করেছেন কীনা, সে বিষয়ে বেশি ভাবনা চিন্তা করা উচিত। ব্যক্তিগত জীবনটা তাঁর পরিসরের আওতায়, সেখানে সাধারণ মানুষের প্রবেশ অনধিকার চর্চা। কিন্তু তাঁর রাজনৈতিক জীবন বা সাংসদ হিসেবে তাঁর ভূমিকা কী, তা খতিয়ে দেখার অধিকার রয়েছে মানুষের। যদিও সাংসদ নুসরত কী করেছেন সাধারণ মানুষের জন্য, তা নিয়ে প্রশ্ন থাকছে। 

এদিকে, ক্রমশ নুসরতকে ঘিরে বাড়ছে জল্পনা। বৃহস্পতিবার, ৮ দফা যুক্তিতে নুসরতের অভিযোগের জবাব দিলেন নিখিল জৈন। এদিন তিনি বলেন তাঁর পরিবার কোনওদিন ভাবেনি এই দিনটি দেখতে হবে। তাঁরা সকলে নুসরত জাহানকে নিজেদের মেয়ের মতো ভালবাসত। দুহাত ভরে দিয়েছিল তাঁকে। আর তিনি নিজেও বরাবর ছিলেন বিশ্বস্ত এবং দায়িত্বশীল স্বামী। বারবার আইনি বিয়েটা করে নিতে চাইলেও নুসরত এড়িয়ে গিয়েছিলেন। 

Share this article
click me!