নবান্নে করোনা আতঙ্ক, হোম কোয়ারেন্টাইন-এ গেলেন সস্ত্রীক স্বরাষ্ট্রসচিব

  • হোম কোয়ারেন্টাইন-এ গেলেন সস্ত্রীক স্বরাষ্ট্রসচিব 
  •  গত সোমবার নবান্নে যান করোনা আক্রান্ত ওই তরুণ 
  • মায়ের সঙ্গে সময় কাটিয়ে স্বরাষ্ট্রসচিবের ঘরেও যান 
  • যার জন্য় পুরো নবান্ন এখন জীবাণুনাশক করা চেষ্টা চলছে 

Ritam Talukder | Published : Mar 18, 2020 10:41 AM IST

হোম কোয়ারেন্টাইন-এ গেলেন সস্ত্রীক স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্য়োপাধ্য়ায়। কারণ গত সোমবার নবান্নে যান করোনা আক্রান্ত ওই তরুণ।  জানা গিয়েছে,  মায়ের সঙ্গে অনেকটা সময় কাটানোর পর, আলাপন বন্দ্য়োপাধ্য়ায়ের ঘরেও গিয়েছিলেন  ওই তরুণ। এরপরই সতর্কতা মেনে সস্ত্রীক ঘরবন্দি হলেন স্বরাষ্ট্রসচিব। 

আরও পড়ুন, করোনায় আক্রান্ত আমলার ছেলে, রাইটার্সে সিল করা হল তাঁর ঘর

সূত্রের খবর, বুধবার নবান্নে আসেননি  স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্য়োপাধ্য়ায়। অন্য়দিকে আজ কলকাতা বিশ্ববিদ্য়ালয়ে আসেননি তার স্ত্রী সোনালি চক্রবর্তীও। বাতিল করে দিয়েছেন সব মিটিং। জানা গিয়েছে যে,বিদেশ ফেরৎ রাজ্য়ের প্রথম করোনা আক্রান্ত ওই তরুণ গত সোমবার নবান্নে তার মায়ের সঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছিলেন। তারপরই ওই তরুণ   আলাপন বন্দ্য়োপাধ্য়ায়ের ঘরেও যান। এরপরই হোম কোয়ারেন্টাইন-এ  সস্ত্রীক স্বরাষ্ট্রসচিবের যাওয়ার কথা প্রকাশ্য়ে আসে।

আরও পড়ুন, আসল বলে নকল মাস্ক বিক্রি, কীভাবে চলছে জাল কারবার

অপরদিকে গত রবিবারই করোনা আক্রান্ত ওই তরুণ ইংল্যান্ড থেকে কলকাতায় ফিরেছেন৷ এরপর মঙ্গলবার তাঁর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। তাঁকে এইমুহূর্তে বেলেঘাটা আইডি হাসপাতালের বিশেষ আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। এমনকী ওই তরুণ একদিন যাবৎ যে সকল জায়গায় ঘোরাফেরা করেছেন এবং যাদের সংস্পর্শে এসেছেন তাদেরকেও কড়া পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা৷ সংক্রামিত তরুণের মা,বাবা এবং গাড়িচালককে  আইডি হাসপাতালের কোয়েরান্টিনে রাখা হয়েছে৷ তবে প্রথম আক্রান্তের খবরে রীতিমত করোনা আতঙ্ক ছড়িয়েছে কলকাতায়।

আরও পড়ুন, ইরানের পর এবার কুয়ালালামপুর, কলকাতার ছাত্রীর কাতর আবেদনের ভিডিও হল ভাইরাল

Share this article
click me!