ফের অক্সিজেনের অভাবে মৃত্যু, ৮ ঘন্টা ধরে কোভিড আক্রান্তের দেহ বাড়িতে, ভয়ে কাঁপছে লেকটাউনবাসী

  • অক্সিজেনের অভাবে আবারও করোনা আক্রান্তের মৃত্যু 
  • প্রায় ৮ ঘন্টা ধরে কোভিড আক্রান্ত ওই মৃতদেহ বাড়িতেই
  • লেকটাউন এক নম্বর পল্লীশ্রীতে ছড়িয়েছে চরম আতঙ্ক  
  • এখনও পর্যন্ত  পৌরসভার কোনও সদুত্তর পাওয়া যায়নি 
     

Asianet News Bangla | Published : Apr 28, 2021 7:17 AM IST / Updated: Apr 28 2021, 01:03 PM IST

 
লেকটাউন এক নম্বর পল্লীশ্রীতে অক্সিজেনের অভাবে আবারও করোনা আক্রান্তের মৃত্যু। জানা গিয়েছে, প্রায় ৮ ঘন্টা ধরে কোভিড আক্রান্ত ওই মৃতদেহ বাড়িতেই পড়ে আছে।  এলাকায় ছড়িয়েছে চরম আতঙ্ক। 

আরও পড়ুন, শুধু পশ্চিমবঙ্গে কোভিডে মৃত্যু পেরোল ১১ হাজার, এদিকে ভোটের জেরে বন্ধ ৩৬ ভ্যাকসিন সেন্টার  

 

 

লেকটাউন এক নম্বর পল্লীশ্রী তে প্রায় ৮ ঘন্টা ধরে করোনা আক্রান্ত মহিলার মৃতদেহ বাড়িতেই পড়ে আছে। ৬৪ বছর বয়সী মৃত ওই মহিলার নাম সুমতি দত্ত। দক্ষিণ দমদম পৌরসভার ৩১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা গত চার দিন আগে শারীরিক অসুস্থতা শুরু হয় জ্বর ছিল দুদিন আগে তার করোনা রিপোর্ট পজেটিভ আসে বাড়িতেই তাঁর চিকিৎসা চলছিল ভোর ৫টা নাগাদ তার মৃত্যু হয় পরিবারের লোকের অভিযোগ গতকাল রাতে তার শ্বাসকষ্ট শুরু হয়েছিল অক্সিজেনের অভাবে তার মৃত্যু হয় অ্যাম্বুলেন্সে ফোন করলে অ্যাম্বুলেন্স পাওয়া যায়নি বলে পরিবারের লোকের অভিযোগ। এদিকে প্রায় ৮ ঘন্টা অতিক্রান্ত হতে চলেছে। এখনও পর্যন্ত বাড়িতেই পড়ে আছে মৃতদেহ। এলাকায় চরম আতঙ্ক ছড়িয়েছে।

 

 

আরও পড়ুন, করোনা আক্রান্ত অধীর, আরোগ্য কামনায় কীরিটেশ্বরী মন্দিরে হোম যজ্ঞে অনুগামীরা 


অপরদিকে এখনও পর্যন্ত এবিষয়ে পৌরসভার কোনও সদুত্তর পাওয়া যায়নি। গত দুদিন আগে দেখা গিয়েছিল লেকটাউন পল্লীশ্রী এলাকায়। করোনা আক্রান্তের মৃতদেহ বাড়িতেই পড়ে ছিল। তারপরে এদিন আবার এই ঘটনা রীতিমতো এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ তৈরি হয়েছে। তবে এদিকে মঙ্গলবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ৭৩ জন এবং শুধু পশ্চিমবঙ্গে কোভিডে মোট মৃত্যু পেরিয়েছে ১১ হাজার। তার মাঝে এমন ঘটনা ঘটনা আরও উদ্বেগের মুখে রাজ্যবাসী। 
 

Share this article
click me!