হাসপাতালে যাওয়ার পথে কোভিড রোগীর মৃত্যু, বেলঘড়িয়া ফিডার রোডে মৃতদেহ ঘিরে তীব্র চাঞ্চল্য

  • রাজ্যে ফের করোনা রোগীর মৃতদেহ ঘিরে উত্তেজনা 
  • ২০২০ এর সেই ভয়াবহ দৃশ্য আবার ফিরছে কলকাতায় 
  • এবার বেলঘড়িয়া ফিডার রোডের রাস্তায় তীব্র চাঞ্চল্য 
  • হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই কোভিড রোগীর মৃত্যু হয়
     

Ritam Talukder | Published : Apr 30, 2021 3:22 AM IST / Updated: Jun 01 2021, 01:14 PM IST

 
রাজ্যে ফের করোনা আক্রান্ত রোগীর মৃতদেহ ঘিরে উত্তেজনা। ২০২০ এর সেই ভয়াবহ দৃশ্য যেন আরও ভয়াবহ আকার নিয়ে ফিরে আসছে কলকাতায়। বেলঘড়িয়া ফিডার রোডের রাস্তার পাশে করোনা আক্রান্ত রোগীর মৃতদেহ ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য।

আরও পড়ুন, করোনা রুখতে আজ থেকেই বন্ধ কলকাতার এই বাজারগুলি, কবে খুলবে-জানুন বিস্তারিত 


বেলঘড়িয়া ফিডার রোডের রাস্তার পাশে করোনা আক্রান্ত রোগীর মৃতদেহ ঘিরে এলাকায় তীব্র চাঞ্চল্য। দমদম ক্যান্টনমেন্ট অঞ্চল থেকে করোনা আক্রান্ত রোগীকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন পরিবারের তিনজন সদস্য।  বেলঘড়িয়া ফিডার রোড এর কাছে আসতেই সেই রোগীর মৃত্যু হয়। এরপর মৃতদেহ রাস্তার পাশের একটি ফ্লাটের সামনে রেখে মৃতের পরিবার পরিজনেরা বসে থাকেন। পাশেই এই খবর প্রকাশ্যে আসতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বেলঘড়িয়া অঞ্চলের সাধারণ মানুষের অভিযোগ রাজ্যজুড়ে যেভাবে করোনা আক্রান্তের সংখ্যা ও মৃতের সংখ্যা বেড়ে চলেছে, তাতে একজন করণা আক্রান্ত রোগীর মৃতদেহ রাস্তার পাশে ফেলে রাখা কতটা নিরাপদ ,সেই প্রশ্নও তোলেন স্থানীয় বাসিন্দারা। যদিও মৃতের পরিবারের সদস্যরা আমাদের জানান কামারহাটির পৌর প্রশাসক মন্ডল এর প্রধান গোপাল সাহা সমস্ত বিষয়টি তদারক করছেন বিকেল পাঁচটা থেকে পড়ে রয়েছে এই মৃতদেহ।

আরও পড়ুন, মৃদু বা উপসর্গ বিহীন করোনা রোগীদের সংশোধিত গাইড লাইন, ১০ দিন আলাদা থাকার পরামর্শ 

 

প্রসঙ্গত, শহরের কোথাও কোভিড মৃতদেহ বাড়ির সামনে রেখে দিয়ে পালাচ্ছে অ্যাম্বুলেন্স। কোথাও বা প্রবীন নাগরিকের মৃত্যু পর জানতে পেরে এলাকাবাসীর মধ্যে ছড়াচ্ছে আতঙ্ক। এদিকে যারা কোভিডে আক্রান্তে বেঁচে রয়েছেন এবং বয়েস অনেকটাই বেশি , তাঁদেরকে নিয়ে দুশ্চিন্তায় চিকিৎসক থেকে পরিবার। কারণ একাকিত্ব-হতাশা-মানসিক নানা সমস্যায় পড়ে ইতিমধ্য়েই বেলেঘাটা আইডির বাথরুম থেকে এক বৃদ্ধের ঝুলন্ত দেহ পাওয়ার পর অনেকটাই আতঙ্কে কলকাতাবাসী।

Share this article
click me!