করোনা রুখতে আজ থেকেই বন্ধ কলকাতার এই বাজারগুলি, কবে খুলবে-জানুন বিস্তারিত

  • কোভিডে ভয়াবহ অবস্থা খাস কলকাতায় 
  • করোনা রুখতে বন্ধ শহরের একাধিক বাজার
  •  বৃহস্পতিবার থেকে রবিবার পর্যন্ত বন্ধ রাখা হবে
  • গোষ্ঠী সংক্রমণ ঠেকাতেই এই পদক্ষেপ সংগঠনের

Ritam Talukder | Published : Apr 29, 2021 12:37 PM IST / Updated: Jun 01 2021, 01:14 PM IST


কোভিডে ভয়াবহ অবস্থা খাস কলকাতায়। যাতে গোষ্ঠী সংক্রমণের  রূপ না নেয়, সে জন্য এবার কলকাতার একাধিক বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কনফেডারেশন অব ওয়েস্ট বেঙ্গল ট্রেড এসোসিয়েশন।

আরও পড়ুন, শুধু কলকাতাতেই প্রায় সাড়ে ৩ হাজার আক্রান্তের মৃত্যু, কোথায় গিয়ে থামবে কোভিড 

 

 

সংগঠনের তরফে ফেডারেশনের কর্তারা  সিদ্ধান্ত নিয়ে জানিয়েছে যে, কলকাতার কয়েকটি অ-অপরিহার্য পণ্য বাজার বন্ধ রাখা হবে চার দিন। নিত্য প্রয়োজনীয় দ্রব্য়ের বাজারগুলি খোলা থাকলেও বৃহস্পতিবার থেকে রবিবার পর্যন্ত বন্ধ রাখা হবে চাঁদনী চক, প্রিন্সেপঘাট, এজরা স্ট্রিট, ম্যাঙ্গো লেন, ক্যানিং স্ট্রিট ছাড়াও একাধিক এমন বাজার।তবে পোস্তা বাজার এবং অন্যান্য একাধিক বাজারগুলিতে খাদ্য দ্রব্য এবং অন্যান্য অপরিহার্য সামগ্রীও পাওয়া যাবে। উল্লেখ্য, বুধবার এই সিন্ধান্তের কথা জানিয়েছে কনফেডারেশন অব ওয়েস্ট বেঙ্গল ট্রেড এসোসিয়েশন। সংগঠনের প্রধান সুশীল পোদ্দার এদিন জানিয়েছেন, আমাদের সকল ব্যবসায়ী সদস্যদের কাছে আমাদের আবেদন তাঁরা যেনও আগামী ৪ দিন অর্থাৎ বৃহস্পতিবার থেকে রবিবার পর্যন্ত তাঁদের দোকানপাট বন্ধ রাখেন।'

 

আরও পড়ুন, 'কোভিড বিধি মেনে গণতন্ত্রের উৎসবকে সমৃদ্ধ করার আহ্বান জানাই', অন্তিম দফায় বার্তা শাহ-মোদীর 

 

 

অপরদিকে, বুধবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ৭৭ জন এবং সংক্রমণ ১৭ হাজার ২০৭ জন। এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ২২ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,৩৮৫। তাই আশঙ্কাটা থেকেই যায়। মূলত, গোষ্ঠী সংক্রমণ যাতে কোনওভাবেই না হয় তাই ফেডারেশনের এই সিদ্ধান্ত।

 

Share this article
click me!