বউবাজারের LIC বিল্ডিংয়ে আগুন, SSKM-এ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ২

  • রাত ৩ নাগাত আগুন লাগে চিত্তরঞ্জন এভিনিউের এলআইসি বিল্ডিং-এ 
  • সেই সময় বহুতলের ৪ তলায় বেশ কিছু কর্মী ছিলেন,দাবি প্রত্যক্ষদর্শীদের 
  • সেখান থেকে অগ্নিদগ্ধ অবস্থায় ৩ জনকে উদ্ধার করা হয়েছে 
  •  তাঁদের মধ্যে ২ জন এই মুহূর্তে এসএসকেম-এ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে 
     

Asianet News Bangla | Published : Oct 18, 2020 7:08 AM IST

তখন গভীর রাত। ছুটির আমেজে গভীর নিদ্রায় সারা শহর। আর রবিবারের আলো ফোটার আগেই ঘটে গেল ফের এক দুর্ঘটনা। চব্বিশ ঘন্টা না পেরোতেই ফের অগ্নিকাণ্ড কলকাতায়। বউবাজারের গনেশ চন্দ্র এভিনিউ-এর পর এবার চিত্তরঞ্জন এভিনিউ। আগুন ছড়াল এবার এলআইসি বিল্ডিং-এ। অগ্নিদগ্ধ অবস্থায় ৩ জনকে উদ্ধার করা হলেও তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। 

 

 

আরও পড়ুন, দুর্গা পুজোয় উপহার রাজ্যের প্রযুক্তিবিদদের, কী ঘোষণা করলেন মমতা

 

কালো ধোয়া দেখতেই শুরু হয় চিৎকার

সূত্রের খবর, রাত ৩ নাগাত আগুন লাগে চিত্তরঞ্জন এভিনিউের এলআইসি বিল্ডিং-এ।  প্রসঙ্গত, সেই সময় বহুতলের ৪ তলায় বেশ কিছু কর্মী ছিলেন বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। আগুন ও কালো ধোয়া দেখতেই শুরু হয় চিৎকার। ১০০ ডায়াল করেন স্থানীয়রাই। খবর পেয়েই ছুটে আসে পুলিশ এ দমকল বাহিনী। যুদ্ধকালীন তৎপরতায় চলে উদ্ধারকাজ। তারপর সেখান থেকে অগ্নিদগ্ধ অবস্থায় ৩ জনকে উদ্ধার করা হয়েছে। কিন্তু তাঁদের মধ্যে ২ জন এই মুহূর্তে এসএসকেম-এ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

 

আরও পড়ুন, অক্সিজেন সাপোর্ট ছাড়াই রাতে ভাল ঘুম সৌমিত্র-র, আচ্ছন্ন ভাব কাটলেই মিলতে পারে ছুটি

 

 

৬ তলা থেকে লাফ দেয় বছর চোদ্দোর এক কিশোর

 অপরদিকে, দমকলের ৫ টি ইঞ্জিন বহু চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে শেষ অবধি। ততক্ষণে রবিবারের আলো ফোটার পথে। তবে কীভাবে এলআইসি বিল্ডিং-এ আগুন লাগল এবং অগ্নি নির্বাপক যন্ত্র ছিল কিনা এবিষয়ে উত্তর মেলেনি। উল্লেখ্য, এদিকে শুক্রবার রাতেই আগুন লাগে বউবাজারের গনেশ চন্দ্র এভিনিউ-এর বহুতলে। আগুন-আতঙ্কে ৬ তলা থেকে লাফ দেয় বছর চোদ্দোর এক কিশোর। কিন্তু হাসপাতালে গেলে শেষ অবধি তার মৃত্যু হয়। আর তারপরেই ফের অগ্নিকাণ্ডের ঘটনা আতঙ্কিত শহরবাসী।

Share this article
click me!