আজই সম্ভবত তৃণমূলে প্রণব পুত্র, অভিজিৎকে ঘিরে জল্পনা তুঙ্গে

  • সোমবারই তৃণমূলে যোগ দিতে পারেন প্রণব পুত্র অভিজিৎ
  • বিকেল চারটের সময় তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক
  • থাকবেন পার্থ চট্টোপাধ্যায়, সুদীপ বন্দ্য়োপাধ্যায় সহ শীর্ষ নের্তৃত্ব 
  •  সেখানেই সম্ভবত তৃণমূলের পতাকা তুলে নেবেন  প্রণব পুত্র 

Asianet News Bangla | Published : Jul 5, 2021 9:18 AM IST / Updated: Jul 05 2021, 02:49 PM IST

 
সোমবারই তৃণমূলে যোগ দিতে পারেন প্রয়াত রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়। বিকেল চারটের সময় তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করবেন পার্থ চট্টোপাধ্যায়, সুদীপ বন্দ্য়োপাধ্যায় সহ শীর্ষ নের্তৃত্ব। সেখানেই তৃণমূলের পতাকা তুলে নেবেন প্রণব পুত্র বলে খবর। 

বেশকিছু দিন ধরেই জঙ্গিপুরের প্রাক্তন সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে তৃণমূলের ঘনিষ্ঠতা নিয়ে নানা জল্পনা চলছিল। ৯ জুন প্রণব পুত্র তাঁর জঙ্গিপুরের বাসভবনে তৃণমূলের জেলা সভাপতি, জঙ্গিপুরের সাংসদ-সহ একাধিক নেতার সঙ্গে সাক্ষাত করেন। এরপরেই জল্পনা আরও উসকে যায়। তৃণমূল সাংসদ খলিলুর রহমান বলেছেন, অভিষেক বন্দ্য়োপাধ্য়ায় এসেছিলেন জেলায়। জাকির হোসেনের সঙ্গে দেখা করার পর প্রণব পুত্র অভিজিতের সঙ্গে তৃণমূলের জেলার নের্তৃত্বরা সেদিন দেখা করেন। যদিও সেটা নিছকই সৌজন্যমূলক সাক্ষাতকার ছিল। তবে এবার মনে করা হচ্ছে, সমস্ত বাধা সরিয়ে সরাসরি তৃণমূলে যোগ দেবেন প্রণব পুত্র।

অপরদিকে, প্রণব পুত্রের একটি বার্তা আবার বিভ্রান্তি তৈরি করেছে। বলা যায়, যাবতীয় জল্পনায় জল ঢেলেছে। তা হল  অভিজিৎ মুখোপাধ্যায় একটি বৈঠকে জানিয়েছেন, এই মুহূর্তে তিনি তৃণমূলে যাচ্ছেন না। এনিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে। তবে কংগ্রেসের এই নেতা বিষয়টি যতই বিভ্রান্তি বলে উড়িয়ে দিন না কেন, জেলার রাজনৈতিক মহলে জল্পনা থেকেই যায়। অবশেষে সেসব কিছুকে পিছনে ফেলে এদিন বিকেলের মধ্য়েই সম্ভবত তৃণমূলে যোগ দিচ্ছেন প্রণব-পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়

 

Share this article
click me!