বান্ধবীর বাড়ির পেছন থেকেই উদ্ধার অয়ন মণ্ডলের মানিব্যাগ, এখনও নাগালের বাইরে নিহতের মোবাইল ফোন

অয়নের বান্ধবী প্রীতি জানাকে জেরা করার পর তারই বাড়ির পিছনে ঝোপজঙ্গল থেকে খুঁজে এই মানিব্যাগ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। 

Web Desk - ANB | Published : Oct 12, 2022 6:06 PM IST

হরিদেবপুরের নিহত যুবক অয়ন মণ্ডলের খুনের স্থলে তল্লাশি চালিয়ে তার মানিব্যাগ উদ্ধার করল পুলিশ। অয়নের বান্ধবী প্রীতি জানাকে জেরা করার পর তারই বাড়ির পিছনে ঝোপজঙ্গল থেকে খুঁজে এই মানিব্যাগ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

তবে, অয়ন মণ্ডলের মানিব্যাগে খুব বেশি টাকা পাওয়া যায়নি বলেই সূত্রের খবর। পাওয়া গেছে একটি বেসরকারি ব্যাঙ্কের ২টি এটিএম কার্ড। তার সঙ্গে নিহতের পরিচয়পত্রের কপি ওই মানিব্যাগই ছিল বলে জানিয়েছে পুলিশ।

এখনও পর্যন্ত যথেষ্ট খোঁজাখুঁজি করলেও অয়নের মোবাইল ফোনটি উদ্ধার করতে পারেনি পুলিশ। পুলিশ কর্তাদের সন্দেহ, নিহত যুবকের মোবাইলে প্রচুর গোপন তথ্য থাকতে পারে, যেগুলি হাতে এলে ঘটনার তদন্ত আরও অনেকটা এগিয়ে যাবে এবং এতে মৃত্যুর রহস্যের সহজেই জট খুলবে বলে আশা রয়েছে। ধৃতদের ক্রমাগত প্রশ্ন চালিয়ে অয়নের মোবাইলের খোঁজ করে যাচ্ছেন পুলিশ কর্মীরা।

প্রসঙ্গত, অয়নের বান্ধবীর বাড়ির সামনে থেকেই রক্তমাখা ইট উদ্ধার করেছিল পুলিশ। অয়নকে খুনের সময় ওই ইটই ব্যবহার করা হয়েছিল বলে তদন্তকারীদের অনুমান। অয়নের ময়নাতদন্তের রিপোর্টে জানা গেছে, তাঁকে শক্ত এবং ভোঁতা কোনও বস্তু দিয়ে আঘাত করা হয়েছিল। মৃতের মাথায় এবং সারা শরীরে সেই আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রচণ্ড আঘাতের ফলেই মৃত্যু হয়েছিল অয়ন মণ্ডলের।

দশমীর রাতে বান্ধবী প্রীতির বাড়ি গিয়ে আর ফিরে আসেননি হরিদেবপুরের বাসিন্দা অয়ন। দ্বাদশীর দিন তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। তাঁকে খুন করা হয়েছে বলে দাবি করেছিল তাঁর পরিবার। পুলিশ এখনও অবদি অয়নের বান্ধবী, বান্ধবীর মা, বাবা, ভাই, ভাইয়ের বন্ধু-সহ মোট সাত জনকে গ্রেফতার করেছে। ঘটনার তদন্তে নেমে বান্ধবী প্রীতি জানা ও তাঁর মা রুমা জানার সঙ্গে অয়নের ত্রিকোণ প্রেমের ইঙ্গিতও পাওয়া গেছে। প্রথমে স্পষ্ট সেইরকম কথা বললেও পরে নিজের পূর্ববর্তী অভিযোগ অস্বীকার করেছেন অয়নের বাবা অমর মণ্ডল।

আরও পড়ুন-
অয়নের ত্রিকোণ প্রেম, নাকি প্রীতির সন্তানসম্ভবা হয়ে পড়া, কোন কারণে তাকে সরিয়ে দিতে চাইল প্রীতির পরিবার?
মা-মেয়ের সঙ্গে ত্রিকোণ প্রেমের জেরেই কি হরিদেবপুরের অয়ন মণ্ডলকে খুন করে দেহ লোপাটের চেষ্টা বান্ধবীর বাবার?
বান্ধবীর মায়ের সঙ্গেও সম্পর্কে ছিলেন হরিদেবপুরের অয়ন? মত্ত অবস্থায় বান্ধবীকে মারধর করছিলেন বলে জানিয়েছে পুলিশ

Share this article
click me!