মেট্রো যাত্রীদের জন্য় সুখবর,রবিবারেও চলবে কলকাতা মেট্রো রেল

  • এবার থেকে সপ্তাহে সাতদিন চলবে মেট্রো রেল
  •  আগে সোম থকে শনি পর্যন্ত যাত্রা সীমাবদ্ধ ছিল
  • নতুন সূচি অনুয়ায়ী রবিবারও চলেবে মেট্রো
  •  আগামী ৪ অক্টোবর রবিবার থেকে চলবে মেট্রো 
     

Asianet News Bangla | Published : Sep 28, 2020 1:35 PM IST / Updated: Sep 28 2020, 07:17 PM IST

এবার থেকে সপ্তাহে সাতদিন  চলবে মেট্রো রেল। আগে সোম থকে শনি পর্যন্ত যাত্রা সীমাবদ্ধ থাকলেও নতুন সূচি অনুয়ায়ী রবিবারও চলেবে মেট্রো। পুজোর আগে থেকেই শুরু হচ্ছে এই পরিষেবা।  আগামী ৪ অক্টোবর রবিবার থেকে সপ্তাহে ৭ দিনই চলবে কলকাতা মেট্রো৷ 

সন্ত্রাসের স্বর্গরাজ্য়ে পরিণত হয়েছে বাংলা, মমতাকে বিঁধে তির ধনখড়ের.

জানা গিয়েছে, রবিবার ২০ মিনিটে অন্তর চলবে মেট্রো। বর্তমানে নোয়াপাড়া থেকে দিনের শেষ মেট্রো ছাড়ে সন্ধ্যা ৭টায়। সূত্রের খবর, মেট্রো কর্তৃপক্ষ চাইছেন,আগামী দিনে এই শেষ মেট্রো ছাড়ুক সাড়ে ৭টায়। তাতে সন্ধেবেলায় ভিড় ঠেলার প্রবণতা কমবে।

সারদাকাণ্ডে নতুন চমক, একাই ২৬০ কোটি টাকা জমা দিয়েছিলেন এক জনপ্রতিনিধি

মেট্রো কর্তৃপক্ষ সূত্রে খবর, সন্ধের মেট্রোর ই-পাস পেতে সকালের থেকে অনেক বেশি আবেদন জমা পড়ছে । যার ফলে মেট্রোর ওপর চাপ বাড়ছে। যাত্রীদের সুবিধার্থে মেট্রো কর্তৃপক্ষ আরও তিন জোড়া বেশি চালানোর সিদ্ধান্ত নিয়েছে। শীঘ্রই এই নতুন প্রস্তাব বলবৎ হবে। এ বিষয়ে মেট্রো রেলের জনসংযোগ আধিকারিক ইন্দ্রানী বন্দ্যোপাধ্যায় জানান, যাত্রীদের ভিড় কোন সময় হচ্ছে সেদিকে নজর রাখা হচ্ছে। সেই অনুযায়ী আগামী দিনে কোনও সিদ্ধান্ত নেওয়া হবে। 

কেন্দ্রের হাতে তথ্য নেই কেন, মোদী সরকারকে টুইট খোঁচা মমতার

এখন সকাল-সন্ধ্যায় অফিসের ব্যস্ত সময়ে দু’টি মেট্রোর সময়ের ব্যবধান থাকে ১০ মিনিট। আগামী দিনে তা কমে আট মিনিট হবে। স্বাভাবিকভাবেই এরফলে ট্রেনের সংখ্যা বাড়তে হবে মেট্রো কর্তৃপক্ষকে।

Share this article
click me!