চেতলার ধনশ্রী এনক্লেভে ভয়াবহ অগ্নিকাণ্ড, আগুন নেভাতে তৎপরতা দমকলের

আবাসনের চারতলার একটি ফ্ল্যাটে প্রথমে আগুন লাগে। আবাসনের ফ্ল্যাটগুলি খুব গায়ে গায়ে অবস্থিত হওয়ায় অল্প সময়ের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে। 
 

Web Desk - ANB | Published : Oct 22, 2022 3:03 PM IST / Updated: Oct 22 2022, 09:11 PM IST

কলকাতার আবাসনে বিধ্বংসী আগুন। চেতলার কাছে ধনশ্রী এনক্লেভ নামের একটি আবাসনে আচমকাই আগুন লেগে যায়। জানা যাচ্ছে ওই আবাসনের চারতলার একটি ফ্ল্যাটে প্রথমে আগুন লাগে। আবাসনের ফ্ল্যাটগুলি খুব গায়ে গায়ে অবস্থিত হওয়ায় অল্প সময়ের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে। ঘটনা চরম উত্তেজনা সৃষ্টি হয় এলাকাজুড়ে। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি দলও। আগুন নেভানোর আপ্রাণ চেষ্টা চালানো হচ্ছে বলেও জানা যাচ্ছে। চলছে উদ্ধারকাজও। আশেপাশের এলাকায় যাতে আগুন ছড়িয়ে না পড়ে সেই প্রচেষ্টাও করা হচ্ছে। 

শনিবার সন্ধ্যা নাগাদ কলকাতার চেতলার কাছে একটি আবাসনে আচমকাই আগুন লেগে যায়। সূত্রের খবর ধনশ্রী এনক্লেভ নামের ওই আবাসনের চার তলার একটি ফ্ল্যাটে প্রথম আগুন লাগে। অন্যান্য ফ্ল্যাটগুলি খুব গায়ে গায়ে অবস্থিত হওয়ায় চোখের নিমেশে ছড়িয়ে পড়ে আগুন। ঘটনায় আতঙ্ক ছড়ায় গোটা এলাকায়। পরস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি দলও। ইতিমধ্যে বের করে আনা হয়েছে ফ্ল্যাটের বেশ কিছু বাসিন্দাকে। তবে কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনা না গেলে পরিস্থিতি আরও ভয়ঙ্কর হতে পারে বলেই অনুমান করা হচ্ছে। ঠিক কী ভাবে আগুন লাগল সেই বিষয় এখনও কিছু জানা যায়নি। এই মুহূর্তে আগুন নেভানো ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার দিকের নজর দিচ্ছে দমকল।

আরও পড়ুন-
১০ লক্ষ চাকরি দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, আগের ২কোটি চাকরি দেওয়ার প্রতিশ্রুতির কী হল? কটাক্ষ বিরোধীদের 
চাকরি দেওয়ার নাম করে একের পর এক এলাকাবাসীর টাকা লুট! কামারহাটিতে অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর, ক্ষুব্ধ মদন মিত্র
১০ চাকার লরি সজোরে ধাক্কা মেরে দিল পরিবহণমন্ত্রীর গাড়িতে! ডানকুনিতে ভয়াবহ দুর্ঘটনার মুখে স্নেহাশিস চক্রবর্তী 

Share this article
click me!