'রাজ্য়ে দুর্গাপুজোয় নাইট কারফিউ', হোয়াটসঅ্যাপ ছড়ালেই 'হাজতবাস'

 

  • করোনা আবহে দুর্গাপুজো নিয়ে আশঙ্কার অন্ত নেই
  •  নতুন করে মুখ্যমন্ত্রীর চিন্তা বাড়াল দুর্গা পুজো
  • হোয়াটসঅ্য়াপ মেসেজে ছড়িয়ে পড়ছে ভুয়ো খবর
  •  যা দেখেই রাগে অগ্নিশর্মা  হয়েছেন মুখ্যমন্ত্রী  
     

Asianet News Bangla | Published : Sep 8, 2020 12:00 PM IST / Updated: Sep 08 2020, 08:37 PM IST

করোনা আবহে দুর্গাপুজো নিয়ে এমনিতেই আশঙ্কার অন্ত নেই। নতুন করে মুখ্যমন্ত্রীর চিন্তা বাড়াল দুর্গা পুজো নিয়ে হোওয়াটস অ্য়াপ মেসেজ। যা দেখেই রাগে অগ্নিশর্মা  হয়েছেন মুখ্যমন্ত্রী। সোশ্য়াল মিডিয়ায় দুর্গা পুজো নিয়ে ভুয়ো খবর রুখতে পুলিশকে কড়া ব্যবস্থা নিতে বলেছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। 

এক লাখ দেশবাসীর সুরক্ষায় ১৩৮ জন পুলিশ, কঙ্গনাকে কেন ওয়াই প্লাস নিরাপত্তা- প্রশ্ন মহুয়ার

সম্প্রতি হোওয়াটস অ্য়াপে ঘুরে বেড়াচ্ছে দুর্গাপুজো নিয়ে কিছু মেসেজ। যেখানে বলা হয়েছে, এ বছর রাজ্য়ে দুর্গা পুজোয় রাত জেগে আর ঠাকুর দেখা যাবে না। কারণ রাজ্য় সরকারের তরফে বিকেল পাঁচটার পর নাইট করাফিউ জারি  করা হবে। পঞ্চমী  থেকে একাদশী পর্যন্ত বিকেল থেকে সকাল চারটে পর্যন্ত জারি থাকবে এই কারফিউ। তার মানে পুজো হলেও উৎসবে ঘরেই কাটাতে হবে পশ্চিমবঙ্গ সরকারের সৌজন্যে।

'দিদির ঘরে' করোনার থাবা,সংক্রমণে আক্রান্ত মন্ত্রী থেকে ডেপুটি মেয়র

এখানেই শেষ নয়। করোনা পরিস্থিতির মোকাবিলা করতে মণ্ডপে পাঁচজনের বেশি ঢোকা যাবে না বলে নির্দেশিকা জারি করা হয়েছে। অঞ্জলিতে থাকছে নিষেধাজ্ঞা। ফুলের বদলে করজোড়ে দিতে হবে অঞ্জলি। মণ্ডপে ঢোকার ক্ষেত্রে করোনার উপসর্গ  দেখা দিলে করোনা টেস্ট দিতে হবে সঙ্গে সঙ্গে। 

'বিজেপি করার অপরাধে' বিষ্ণুপুরে গুলিবিদ্ধ মহিলা কর্মী,কাঠগড়ায় তৃণমূল

যদিও হোওয়াটস অ্যাপের এই মেসেজ ইতিমধ্য়েই ভুয়ো বলে দাবি  করেছে পশ্চিমবঙ্গ পুলিশ। কেউ এই ধরনের মেসেজ ছড়ালে তার বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করেছে পুলিশ । ওয়েস্ট বেঙ্গল পুলিশের তরফে ইতিমধ্য়েই টুইটারে  জারি করা হয়েছে এই সতর্কীকরণ।  

"

Share this article
click me!