এবার দিদির পরিবারে করোনার থাবা। করোনা আক্রান্ত অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্য়োপাধ্যায়। সোমবার রাতেই তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। ইতিমধ্য়েই তাকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

'বিজেপি করার অপরাধে' বিষ্ণুপুরে গুলিবিদ্ধ মহিলা কর্মী,কাঠগড়ায় তৃণমূল

কালীঘাট সূত্রে খবর,কদিন ধরেই অসুস্থ ছিলেন রুজিরা বন্দ্য়োপাধ্যায়। করোনার উপসর্গ দেখা দিয়েছিল তাঁর শরীরে। করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসতেই আর ঝুঁকি নেয়নি পরিবার । তড়িঘড়ি তাকে সোমবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে,ঘাসফুল ব্রিগেডে সম্প্রতি একাধিক হাই প্রোফাইল নেতার করোনা ধরা পড়েছে। সেই তালিকায় নাম রয়েছে খাদ্য়মন্ত্রী জ্য়োতিপ্রিয় মল্লিকের। সোমবারই রুজিরা বন্দ্য়োপাধ্যায়কে যে হাসপাতালে ভর্তি করা হয়েছে সেখানেই আনা হয় বিধাননগর পুরসভার ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়কে। 

সরকারি নির্দেশ আসেনি খাতায় কলমে, করোনা আক্রান্ত প্রসূতি পড়ে রইল হাসপাতালের বাইরে

এর আগেও করোনা আক্রান্ত হয়েছেন তৃণমূলের দুই মন্ত্রী। দমকলমন্ত্রী সুজিত বসুও করোনার কোপে  পড়েন। সম্প্রতি করোনা আক্রান্ত হন দলের ক্ষুদ্র  ও কুটীর শিল্পমন্ত্রী স্বপন দেবনাথ। তবে করোনা যুদ্ধ এরা জয়ী হয়ে ইতিমধ্য়েই বাড়ি ফিরেছেন। তবে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ গিয়েছে,দুই তৃণমূল বিধায়কের। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ফলতার বিধায়ক তমোনাশ ঘোষের। করোনায় মৃত্যু হয়েছে এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাসের।  

"