KMC Polls 2021: পুরভোটের তৃণমূলের প্রচারে নয়া চমক, দেখা যেতে পারে একঝাঁক টলি তারকাকে

কলকাতা পুরভোটের প্রচারে চমক আনতে চলেছে তৃণমূল। এবার প্রচারে দেখা যেতে পারে একঝাঁক বলি তারকাকে। ১৬ তারিখের মধ্যে নির্বাচনী প্রচার শেষ করতে হবে। তাই গোটা সপ্তাহে নির্বাচনী প্রচারে কোনও খামতি রাখতে চায় না দল ।

Riya Dey | Published : Dec 11, 2021 1:07 PM IST

নির্বাচনী প্রচারে বরাবরই চমক রেখেছে তৃণমূল (TMC)। অভিনেতা দেব, শুভশ্রী একসময় সকলকেই দেখা গেছে প্রচারের মঞ্চে তৃণমূল (TMC) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পাশে। আর কয়েকদিন পরেই কলকাতা পুরসভার ভোট। এবার পুরভোটের প্রচারে ও দেখা মিলতে পারে একাধিক টেলিভিশন তারকার। হাতে রয়েছে মাত্র একটা সপ্তাহ। আর এই গোটা প্রচারে কোনও খামতি রাখতে চায় না দল। সূত্রের পর এবার তৃণমূলের  (TMC) হয়ে প্রচারে দেখা যেতে পারে টলিউডের একাধিক জনপ্রিয় মুখকে।  

বর্তমানে বাংলা টেলিভিশনে মেগা ধারাবাহিকের বেশ কিছু চরিত্র মানুষের কাছে খুবই প্রিয়। নিজেদের অভিনয়ের গুনে তারা মানুষের অনেকটাই কাছের হয়ে উঠেছেন। সুতরাং এই সকল চরিত্ররা যদি পুরভোটে তৃণমূলের হয়ে প্রচারে নামে তাহলে অনেকটাই উপকৃত হতে পারে তৃণমূল (TMC) নেতৃত্ব বলে মনে করা হচ্ছে। কলকাতার ১৪৪টি ওয়ার্ডেই তৃণমূলের (TMC) হয়ে এই প্রচারে নামতে পারেননি টলি তারকারা (Tollywood Celebrities)। উল্লেখ্য, ইতিমধ্যেই বাংলা টেলিভিশনের বেশ কিছু তারকা তৃণমূলে এসে যোগদান ও করেছেন। চলতি বছরে বিধানসভা নির্বাচনের আগেই এসে যোগ দিয়েছিলেন বাংলা মেগা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী লাভলি মৈত্র (Lovely Maitra)। বিধানসভা নির্বাচনে তাঁকে লড়াই করার জন্য টিকিট ও দেওয়া হয়।  এছাড়া ও প্রায় ওই একই সময়ে এসে যোগ দিয়েছিলেন ভরত কল, রনিতা চট্টোপাধ্যায়- সহ আরও বেশ কয়েকজন টলি তারকা। 

পুরভোটের প্রচারে অবশ্য এই তারকারা ছাড়াও মেগা ধারাবাহিকের জনপ্রিয় মুখগুলিকে সামনে আনার কথা পরিকল্পনা করেছে শাসক দল। বর্তমানে বাংলা মেগা ধারাবাহিকের (Bengali TV Serial) মধ্যে কয়েকটি জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই, বরণ, খুকুমণি হোম ডেলিভারি, খড়কুটো, ধুলোকণা, সাঁঝের বাতি ইত্যাদি। সূত্রের খবর এই সকল ধারাবাহিকের জনপ্রিয় কিছু চরিত্রকে তৃণমূলের (TMC) প্রচারের মঞ্চে দেখা দিতে পারে। সেক্ষেত্রে ইতিমধ্যে যে নামগুলো সামনে এসেছে সেগুলো হল 'মিঠাই'য়ের মিঠাই-সিদ্ধার্থ, 'খুকুমণি হোম ডেলিভারি'র খুকুমণি-রাজপুত্র, 'খেলাঘর'-এর পূর্ণা-সান্টু, 'বরণ' ধারাবাহিকের তিথি-রুদ্রীক, 'ধুলোকণা'র ফুলঝুরি-লালন, 'সাঁঝের বাতি'-র অর্জুন-চিত্রাঙ্গদার মতো চরিত্ররা। এছাড়াও প্রচারে দেখা যেতে পারে রানী রাসমণি খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়াকে এবং টলিউডের জনপ্রিয় জুটি নীল-তৃণাকে। উল্লেখ্য, নীল-তৃণার সঙ্গে মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সম্পর্ক বরাবরই ভালো। এই জুটির বিয়েতে ও উপস্থিত ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

টলিউডের আর এক জনপ্রিয় জুটি দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায় (Debolina Kumar & Gourav Chatterjee)। পুরভোটের প্রচারে সম্ভবত দেখা যেতে পারে দুজনকেই। প্রসঙ্গত, দেবলীনা কুমার তৃণমূল বিধায়ক (TMC MLA) দেবাশীষ কুমারের কন্যা। সেইসূত্রে তৃণমূলের প্রচারে গৌরব - দেবলীনার উপস্থিতি কিছুটা প্রত্যাশিত। ১৫ ও ১৬ তারিখে উত্তর ও দক্ষিণ কলকাতায় প্রচারসভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। শোনা যাচ্ছে এই প্রচারের পাশাপাশি কলকাতার বিভিন্ন অলিতে-গলিতে রোড-শো করতে দেখা যাবে টেলিভিশনের মেগা ধারাবাহিকের এই চরিত্রদের।

Share this article
click me!