শাহী নৈশভোজের পর ফিহাদের সঙ্গে একমঞ্চে সস্ত্রিক সৌরভ, রাজনৈতিতে যোগদানের প্রশ্নে ঘি দিলেন ডোনা

শনিবার কলকাতার বাইপাসে  সস্ত্রিক সৌরভকে দেখা গেল সরোজ মণ্ডলের বেসরকারি হাসপাতালের  উদ্বোধনী অনুষ্ঠানে। কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের সঙ্গে একমঞ্চে দেখা গেল সৌরভ ও ডোনাকে।

Saborni Mitra | Published : May 7, 2022 11:58 AM IST

শুক্রবার নিজের বাড়ির ডাইনিং টেবেল শেয়ার করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। প্রাক্তন ক্রিকেটার তথা বিসিসিআই-এর সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতেই নৈশভোজে গিয়েছিলেন অমিত শাহ। অমিত শাহ নিজেই সৌরভোর বাড়িতে নৈশভোজের ইচ্ছে প্রকাশ করেছিলেন। সেইমত সৌরভও তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন। যাইহোক তার ২৪ ঘণ্টা যেতে না যেতেই এবার সৌরভ গঙ্গোপাধ্যায় মঞ্চ শেয়ার করলেন কলকাতার মাহানগরিক ফিরহাদ হাকিমের সঙ্গে। মঞ্চে উপস্থিত ছিলেন সৌরভ জায়া ডোনা গঙ্গোপাধ্যায়। একইভাবে ডোনা উপস্থিত ছিলেন অমিত শাহের নৈশভোজের আসরে। সৌরভ ঘনিষ্টরা জানিয়েছেন ডোনাই সেদিন সাজিয়ে গুছিয়ে খাবার পরিবেশন করেছিলেন। 

শনিবার কলকাতার বাইপাসে  সস্ত্রিক সৌরভকে দেখা গেল সরোজ মণ্ডলের বেসরকারি হাসপাতালের  উদ্বোধনী অনুষ্ঠানে। কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের সঙ্গে একমঞ্চে দেখা গেল সৌরভ ও ডোনাকে।সরোজ মন্ডল বলেন তার এই হাসপাতালের জমি নিয়ে কিছুটা সমস্যা তৈরি  হয়েছিল। সৌরভ গঙ্গোপাধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বলে দিয়েছিলেন। তারপরই  ফিরহাদ হাকিমের তৎপরতায় ২৪ ঘণ্টার মধ্যেই জমি-জট কেটে যায়। এছাড়াও সরোজ মন্ডল বলেন আমার এই হসপিটাল প্রাইভেট হসপিটাল সরকারি হসপিটাল এর মত করে চালাব সরকারি হসপিটালে যতরকম ফেসিলিটি আছে আমার এখানেই লাভ না করে তেমনভাবে চালাব। 

যাইহোক এই হাসপাতালের উদ্বোধন অনুষ্ঠানে সৌরভ মেয়রের  প্রশংসায় পঞ্চমুখ। সৌরভ বলেন, ফিরহাদ হাকিম তাঁকে ক্লাস ওয়ান থেকে দেখেছেন। তাঁর বাবার সঙ্গেও নাকি সম্পর্ক ছিল ফিরহাদের। বাড়িতেও যাতায়াত ছিল। ৪্০ বছর ধরে তিনি ফিরহাদকে চেনেন। গতকাল অবশ্য সৌরভই জানিয়েছিলেন অমিত শাহের সঙ্গে তাঁর আগে থেকেই আলাপ ছিল। অমিত শাহের পুত্র তথা বিসিসিআই-এর সচিব জয় শাহের সঙ্গেও সৌরভের ঘনিষ্ঠতা রয়েছে। সৌরভের কথায় ক্রিকেট খেলার দিনগুলি থেকেই জয় শাহের সঙ্গে তাঁর পরিচয় ছিল। 

রাজনীতির সঙ্গে দীর্ঘ যোগসূত্রিতা রয়েছে সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের। একটা সময় সিপিএম-এর ঘনিষ্ট বৃত্তে অবাধে চলা ফেরা ছিল সৌরভের। প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্যের সঙ্গে সুসম্পর্ক ছিল। মমতা বন্দ্যোপাধ্য়ায় বা ফিরহাদ হাকিমের সঙ্গেও তাঁর যে যোগাযোগ রয়েছে তাও একাধিকবার সামনে এসেছে রাজ্য রাজনীতি। 

তবে এদিন সৌরভের রাজনৈতিতে যোগদানের জল্পনায় ঘি ঢাললেন সৌরভ পত্নী ডোনা গঙ্গোপাধ্য়ায়। তিনি বলেন, সৌরভ যদি রাজনীতিতে আসেন তাহলে উপকৃত হবে সাধারণ মানুষ। পাশাপাশি তিনি জানিয়ে দেন অমিত শাহের সঙ্গে নৈশভোজে কোনও রাজনৈতিক আলোচনা হয়নি। যাঁরা উপস্থিতিত ছিলেন তাঁরা সকলেই অমিত শাহের সফরসঙ্গী। একই সঙ্গে ডোনা জানান রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের খুবই কাছের। 

Read more Articles on
Share this article
click me!