বাবাকে খুন করেছি, রাত সাড়ে তিনেটয় রাজারহাট থানায় এসে জানাল নাবালক

  • রাজারহাটে ছেলের হাতে বাবা খুন
  • মদ্যপ বাবাকে কুপিয়ে হত্যা নাবালকের
  • খুনের পরে থানায় গিয়ে আত্মসমর্পণ

debamoy ghosh | Published : Oct 13, 2019 4:03 AM IST

রাত তখন প্রায় তিনটে কুড়ি। হঠাৎই রাজারহাট থানায় হাজির এক কিশোর। পুলিশের কাছে তার স্বীকারোক্তি, নিজের বাবাকে কুপিয়ে খুন করেছে সে। কিশোরের কথা শুনে চমকে ওঠেন কর্তব্যরত পুলিশকর্মীরাও। কিন্তু কিশোরের হাতে রক্তের দাগ দেখে তার কথা উড়িয়ে দিতে পারেননি কেউই। শেষ পর্যন্ত ওই নাবালকের দাবি অনুযায়ী বাড়ি থেকে তার বাবার রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিশ। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে রাজারহাট থানা এলাকার নবাবপুর মুন্সিপাড়ায়। 

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম নুরুল আলি তরফদার। অভিযোগ, দিনের পর দিন মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে নিজের স্ত্রী এবং সন্তানদের উপর অত্যাচার করতেন নুরুল। মারধর, গালাগাল, বাদ যেত না কিছুই। শেষ পর্যন্ত শনিবার রাতে ধৈর্যের বাঁধ ভাঙে নুরুলের ছোট ছেলের। পাল্টা কুড়ুল দিয়ে কুপিয়ে এবং পাথর দিয়ে আঘাত করে নিজের বাবাকে খুন করে সে। এর পরেই সটান থানায় গিয়ে আত্মসমর্পণ করে ওই কিশোর। 

আরও পড়ুন- জিয়াগঞ্জের শিক্ষক হত্য়ার খবর যাবে রাষ্ট্রপতি,স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে

আরও পড়ুন- দ্বিতীয় স্ত্রী নিয়ে বিবাদ, স্ত্রীকে রান্নাঘরে পুঁতে পলাতক স্বামী

নিহতের আত্মীয় ও প্রতিবেশীদের দাবি, ঘটনার কথা কিছুই জানতেন না তাঁরা। রবিবার সকালে উঠে তাঁরা সবকিছু জানতে  পারেন। নিহতের আরও একটি বিয়েও রয়েছে বলে জানিয়েছন প্রতিবেশীরা। মৃতের এক ভাই আবু হোসেনও স্বীকার করছেন, অত্যাধিক মদ্যপান করতেন নুরুল। তা নিয়ে অশান্তি ছিল পরিবারে। ঘটনার তদন্তে নেমেছে রাজাহাট থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। অভিযুক্ত নাবালককে হেফাজতে নিয়েছে পুলিশ। 

Share this article
click me!