স্ত্রীকে খুন করে মাটিতে পুঁতে রাখার অভিযোগ উঠেছে  স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে,হেমতাবাদ থানার হরিনারায়নপুর গ্রামে। এই ঘটনায় এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে। অভিযুক্তরা পলাতক।

আরও পড়ুন : প্রেমিকের সহযোগিতায় মাকে খুনের অভিযোগ মেয়ের বিরুদ্ধে, গণধোলাই দিল প্রতিবেশীরা...

হেমতাবাদ থানার হরিনারায়নপুরের বাসিন্দা ১৫ বছর আগে মহঃ হানিফের সাথে বিয়ে হয় অলিভিয়া পারভিনের। বিয়ের পর থেকে সুখেই সংসার করছিলেন তারা। তাদের একটি সন্তান আছে। মাস চারেক আগে গোপনে আরেকটি বিয়ে করে হানিফ। সূত্রের খবর, এই ঘটনা জানতে পেরে স্ত্রী অলিভিয়া প্রতিবাদ করে। তিন চার মাস ধরে হানিফের সাথে এই  ঘটনা নিয়ে প্রায়ই অশান্তি হত অলিভিয়ার।

আরও পড়ুন : নুসরতের পাশে জাভেদ আখতার, পাল্টা প্রশ্ন গণপিটুনি নিয়ে

অভিযোগ,শুক্রবার রাতে অলিভিয়াকে বাড়িতে খুন করে মাটিতে পুঁতে দিয়ে পালিয়ে যায় স্বামীসহ পরিবারের লোকেরা। শনিবার সকালে রান্নাঘরের উনুনে মাটিতে পোঁতা অবস্থায়  অলিভিয়ার পা দেখতে পান প্রতিবেশীরা। বিষয়টি জানাজানি হতেই প্রচুর মানুষ ভিড় করেন বাড়িতে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হেমতাবাদ থানায় বিশাল পুলিশ বাহিনী। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সরব হয়েছে মৃতের আত্মীয়রা। হানিফসহ পরিবারের লোকেরা পলাতক। ইতিমধ্যেই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।