নিউটাউন এনকাউন্টারকাণ্ডে নয়া মোড়, রহস্যময় ২ যুবতীর উপস্থিতি, ফ্ল্য়াট থেকে মিলল কন্ডোম

 

  • নিউটাউন এনকাউন্টারকাণ্ডে উঠে এল এবার চাঞ্চল্যকর তথ্য 
  • সিসিটিভি ফুটেজে প্রকাশ্যে এল দুই যুবতীর উপস্থিতি 
  • ফ্ল্য়াটের ডাস্টবিন  ব্যবহৃত কন্ডোমেরও সন্ধান পাওয়া গিয়েছে 
  •  ধৃতদের সঙ্গে আইএসআই-র যোগযোগ থাকার সম্ভাবনা রয়েছে

Asianet News Bangla | Published : Jun 14, 2021 3:30 AM IST / Updated: Jun 14 2021, 09:19 AM IST


নিউটাউন এনকাউন্টারকাণ্ডে উঠে এল এবার চাঞ্চল্যকর তথ্য। জয়পাল ভুল্লার এবং জসসি খারার ছাড়াও সিসিটিভি ফুটেজে প্রকাশ্যে এল দুই যুবতীর উপস্থিতি। এখানেই শেষ নয়, ফ্ল্য়াটের ডাস্টবিন থেকে তিনটি ব্যবহৃত কন্ডোমেরও সন্ধান পাওয়া গিয়েছে ।

আরও পড়ুন, কমছে কোভিড, লকডাউন নিয়ে সোমবার সিদ্ধান্ত জানাতে পারে নবান্ন, কী কী ছাড় দিতে পারেন মমতা 

 


সূত্রের খবর, নিউটাউন এনকাউন্টারকাণ্ডে ধৃত সুমিত কুমার এবং ভরত কুমারকে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়েছে। ইতিমধ্য়েই গোয়ান্দাদের হাতে উঠে এসেছে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য। তদন্তকারীদের প্রাথমিক অনুমান, ধৃতদের সঙ্গে পাক গুপ্তচর সংস্থা আইএসআই-র যোগযোগ থাকার সম্ভাবনা রয়েছে। এই সম্ভাবনা নিয়ে একমত কলকাতা পুলিশের এসটিএফ। তবে এবার  সিসিটিভি ফুটেজে প্রকাশ্যে এসেছে দুই মহিলার উপস্থিতি।  ওই ফ্ল্য়াটের ডাস্টবিন থেকে তিনটি ব্যবহৃত কন্ডোমেরও সন্ধান পাওয়া গিয়েছে । তবে এই দুই মহিলার পরিচয় কি এং কেনই বা ওই ঘটনার আগের রাতে ফ্ল্যাটে এসেছিলেন তাঁরা খতিয়ে দেখছেন তদন্দকারীর দল।

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে 

 

 

নিউটাউনে অভিজাত আবাসনে লুকিয়ে ছিল ওই দুই অপরাধী জয়পাল ভুল্লার এবং জসসি খারারই। তবে তা ফাঁস হয়ে যায় উল্টোদিকে লাগানো ক্য়ামেরার দৌলতে। সিসিটিভি ফুটেজ দেখেই আগের রাত থেকে এনকাউন্টারের আগে অবধি যাবতীয় ঘটনায় আলোকপাত করেন গোয়েন্দারা। এই মুহূর্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসায়  নিউটাউন এনকাউন্টারকাণ্ডে রহস্য ক্রমশই বাড়ছে। 

Share this article
click me!