চাকরি দেওয়ার নামে প্রতারণা যাদবপুরে, ধৃত ভুয়ো পুলিশ

পুলিশে চাকরি দেওয়ার নাম করে আবারো প্রতারণা। প্রতারণার শিকার হলেন যাদবপুর বিজয়গড়ের ২২ বছর বয়সের কৃষ্ণেন্দু গুহ নামে এক যুবক।

Parna Sengupta | Published : Aug 25, 2021 1:18 PM IST

পুলিশে (Police) চাকরি দেওয়ার নাম করে আবার প্রতারণা (Fraud)। প্রতারণার শিকার হলেন যাদবপুর বিজয়গড়ের ২২ বছর বয়সের কৃষ্ণেন্দু গুহ নামে এক যুবক। তাকে কলকাতা পুলিশে (Kolkata Police) চাকরি দেওয়ার নাম করে প্রতারণা করা হয়েছে বলে অভিযোগ। 

খেপে খেপে ৩৫ হাজার টাকা নেওয়ার অভিযোগ কালিপদ বর নামের এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি আদতে সোনারপুরের বাসিন্দা। কিন্তু হরিদেবপুরে থাকার নাম করে এবং ভুয়ো পুলিশ সেজে পুলিশে চাকরি দেওয়ার নাম করে ওই যুবকের কাছ থেকে খেপে খেপে টাকা নেয় বলে অভিযোগ উঠেছে। তার কাছ থেকে তার বাইকটিও নিয়ে যায়। যখন ওই যুবক দেখে দিনের পর দিন তার থেকে খেপে খেপে টাকা নেওয়ার পরেও কোনো রকম ভাবে তাকে চাকরি দেওয়া হয়নি এবং ওই যুবক বুঝতে পারে যে তার সাথে প্রতারণা চলছে। 

এরপর বুধবার যাদবপুর মোড় থেকে ওই ব্যক্তিকে হাতেনাতে ধরে এই যুবক। যাদবপুর থানায় খবর দিলে পুলিশ এই ভুয়ো পুলিশ পরিচয় দেওয়া ব্যক্তিকে গ্রেফতার করে। তবে ধরা পড়ার পর ওই ব্যক্তি স্বীকার করে এটাই প্রথম নয় এর আগেও সে এরকম প্রতারণা করেছে। হাওড়া জেলায় প্রতারণা করতে গিয়ে ধরাও পড়েছে। 

বিনয় চক্রবর্তী নাম করে সে প্রতারণা করেছিল এর আগে বলে খবর পুলিশ সূত্রে। ইতিমধ্যে তার কাছ থেকে কলকাতা পুলিশের ভুয়ো আইডি কার্ড ও পোশাক পাওয়া গেছে। এখন পুরো ব্যাপারটা খতিয়ে দেখছে যাদবপুর থানার পুলিশ।

"

 

Share this article
click me!