বাঁশদ্রোণীতে দুর্ঘটনায় পড়ে ভুয়ো পুলিশের গাড়ির পর্দা ফাঁস, ঘটনাস্থলে পুলিশ কমিশনার

 বুধবার শহরে বড় দুর্ঘটনা পর  ভুয়ো পুলিশের গাড়ির পর্দা ফাঁস। ভয়াবহ  দুর্ঘটনার পর প্রকাশ্যে আসে পুলিশের চোখে ধুলো দেওয়া সিভিক ভলেন্টিয়ারের অপরাধমূলক কীর্তিকলাপ।

Asianet News Bangla | Published : Aug 25, 2021 11:18 AM IST


বুধবার শহরে বড় দুর্ঘটনা পর  ভুয়ো পুলিশের গাড়ির পর্দা ফাঁস। ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার বাঁশদ্রোণী এলাকায়। আচমকা সেভ ড্রাইভ, সেফ লাইফ শিকেয় তুলে ওই গাড়িটি মন্দির ভেঙে ঢুকে পড়ে। গুরুতর জখম হন এক ভ্যান চালক। ভয়াবহ এই ঘটনার পর প্রকাশ্যে আসে পুলিশের চোখে ধুলো দেওয়া সিভিক ভলেন্টিয়ারের অপরাধমূলক কীর্তিকলাপ।

আরও পড়ুন, 'এরা শিক্ষিকা নন, BJP-র ক্যাডার,গোটাটাই চক্রান্ত', বিস্ফোরক কুণাল-ব্রাত্য

এদিন সকালে একটি পুলিশের স্টিকার লাগানো টাটা সুমো  গাড়ি বাঁশদ্রোণী কালিতলা মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মন্দির ভেঙে ঢুকে যায় এবং একটি ভ্যান চালককে ধাক্কা মারে। পরবর্তীকালে  বাঁশদ্রোণী থানার পুলিশ এসে ওই চালককে গ্রেফতার করেছে। এবং আহত ভ্যানচালককে হাসপাতালে নিয়ে যায় । এবং তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে এই টাটা সুমো গাড়িটি একটি সিভিক ভলেন্টিয়ারের গাড়ি। কোনও পুলিশের গাড়ি নয়। তা সত্ত্বেও তিনি পুলিশের স্টিকার লাগিয়ে এই গাড়িটি ভাড়া দিতো। গাড়ির মালিক এবং সিভিক ভলেন্টিয়ার তার নাম দেবাশীষ ভট্টাচার্য্য। এবং যিনি গাড়ি চালাচ্ছিলেন তার নাম দীপক শর্মা। এখন পুরো ঘটনার তদন্তে বাঁশদ্রোণী থানার পুলিশ ঘটনাস্থলে এসেছিলেন পুলিশ কমিশনার সৌমেন মিত্র এবং ডিসি (SSD) রাশিদ মুনির খান।


আরও পড়ুন, Toy Train: আজ থেকে ফের চালু ট্রয় ট্রেন দার্জিলিংয়ে ,খুশির হাওয়া পর্যটন মহলে

প্রসঙ্গত, ভোটের পর থেকে ভুয়ো আইএএস দেবাঞ্জন কাণ্ড ফাঁস হবার পর থেকেই নড়ে বসেছে রাজ্য প্রসাশন। ইতিমধ্যেই ভুয়ো আইপিএস, ভুয়ো সিবিআই আধিকারিক, মানবাধিকার কমিশনের কর্মী, এমনকি ন্যাশনাল ক্রাইম ব্য়ুরোর ভুয়ো আধিকারিকও পুলিশের জালে ধরা পড়েছে। শহরের রাস্তায় কড়া নজর রাখা হচ্ছে নীল বাতি গাড়ি কিংবা রাজ্য-কেন্দ্রের নামে লেখা স্টিকার এবং নেমপ্লেটে। গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর এতে সহয়োগিতাও করছে প্রকৃত নীলগাড়ির বড় কর্তারা। তবে মাঝে মাঝে মধ্যে বেগতিক দেখলে পুলিশ গাড়ি থামাতেই ধরা পড়ছে একের পর এক ভুয়ো গুণধরেরা। কখনও আইপিএস বা ভারত সরকার-রাজ্য সরকারের শীর্ষ পদে নামাঙ্কিত করে গাড়ির উপরে রাখছে দুষ্কৃতিরা। এখনও অবধি একাধিক প্রতারকের পর্দা ফাঁস করেছেন কলকাতা ও রাজ্য পুলিশ। 


                                     

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!