Newtown Porn Case: মেয়েদেরকে মডেল শুটের টোপ দিত শৌভিকই, নিউটাউন পর্ণকাণ্ডে ধৃত আরও ১

নিউটাউন পর্ণগ্রাফিকাণ্ডে ফের গ্রেফতার আরও একজন। পুলিশ সূত্রে খবর, ধৃত শৌভিক মুখাপাধ্যায় মূলত কো-অর্ডিনেটরের কাজ করতো। 

Asianet News Bangla | Published : Aug 4, 2021 8:50 AM IST / Updated: Aug 04 2021, 03:57 PM IST

নিউটাউন পর্ণগ্রাফিকাণ্ডে ফের গ্রেফতার আরও একজন। ধৃতের নাম শৌভিক মুখাপাধ্যায়। পুলিশ সূত্রে খবর, নিউটাউন পর্ণগ্রাফিকাণ্ডে এখনও অবধি গ্রেফতার করা হয়েছে মোট ৫ জনকে। অভিযুক্তকে বেলেঘাটার চালপট্টি এলাকা থেকে গ্রেফাতার করেছে নিউটাউন থানার পুলিশ।

আরও পড়ুুন, Flood Situation: বন্যা পরিস্থিতি দক্ষিণবঙ্গে, খানাকুলে উদ্ধারকাজে নেমেছে বায়ুসেনা
উল্লেখ্য, ধৃত চার জনকে জিজ্ঞাসাবাদ করতে বেরিয়ে আসে নয়া তথ্য। তারপর সেই সূত্র ধরেই খবর মেলে অভিযুক্ত শৌভিক মুখাপাধ্যায়ের।  মঙ্গলবার শৌভিক মুখাপাধ্যায়কে বেলেঘাটার চালপট্টি এলাকা থেকে গ্রেফাতার করেছে নিউটাউন থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃত শৌভিক মুখাপাধ্যায় মূলত কো-অর্ডিনেটরের কাজ করতো অর্থাৎ বিভিন্ন মেয়েদের সঙ্গে যোগাযোগ করত। তাঁদেরকে মডেল শুটের নাম করে নিয়ে এসে নীল ছবির শুটিং করানো হতো। 

আরও পড়ুন, সকালেই কলকাতা সহ ১১ জেলায় বজ্রবিদ্যুৎ-প্রবল বৃষ্টির পূর্বাভাস, ভারী বর্ষণ দুই বঙ্গেই
এদিকে ২৯ জুলাই দমদম থেকে দুজনকে গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় ধৃত ফটোগ্রাফার শুভঙ্কর দেকে জিজ্ঞাসাবাদ পুলিশ জানতে পারে, যে নন্দিতা এবং মৈনাক তাকে মেমোরি চিফ দিত। শ্যুট হয়ে গেলে আবার তারা শুভঙ্করের কাছ থেকে মেমোরি চিফ নিয়ে নিত। তবে এই ভিডিও গুলি বিভিন্ন সাইটে কারা আপলোড করত সেই বিষয়ে এখনো মুখ খোলেনি তারা এমনটাই পুলিশ সূত্রে খবর। সেই কারণে ধৃত মৈনাক ঘোষকে ফের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করেছে পুলিশ।

আরও পড়ুন, শ্বাসকষ্ট নিয়ে ICU-তে ভর্তি বুদ্ধদেব গুহ, ফের করা হল সাহিত্যিকের কোভিড টেস্ট
প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় উঠতি মডেলদের টার্গেট করা হত। বিদেশের ওটিটি অ্যাপে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ডাকা হত হোটেলে, এরপরই জোর করে, হুমকি দিয়ে করানো হত পর্ণোগ্রাফি ভিডিও। নিউটাউনের তিন তারা হোটেলে অবাধে এভাবেই চলত পর্ণোগ্রাফির শুটিং। এমনই পর্ণোগ্রাফি চক্রের শিকার নিউটাউনের এক বেসরকারী সংস্থার কর্মী। যুবতীর সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচয় হয় একজন ফটোগ্রাফারের। সেখানেই তাঁকে প্রস্তাব দেওয়া হয় ফটোশুটের। গ্ল্যামার ওয়ার্ল্ডে সুযোগের হাতছানি হাতছাড়া করতে চাননি নিউটাউনের বাসিন্দা ওই যুবতী। যোগাযোগ হলে তাঁকে নিয়ে যাওয়া হয় বালিগঞ্জের একটি বাড়িতে। 

আরও পড়ুন, Covid সংক্রমণ লাফিয়ে বাড়ল উত্তরবঙ্গে, মৃত্যুতে শীর্ষে দার্জিলিং
সেখানে গিয়ে তিনি জানতে পারেন, শাড়ির ফটোশুট নয়, তাঁকে করতে হবে নগ্ন ফটোশুট। জানতে পেরে তিনি ওই বাড়ি থেকে বেরিয়ে আসতে চাইলেও, তাঁকে জোর করে আটকে রাখা হয়। অর্ধনগ্ন করে করানো হয় ফটোশুট। একই ধরনের ঘটনা ঘটে আরও এক উঠতি মডেলের সঙ্গে। সোশ্যাল মিডিয়াতে পরিচয়ের পরে তাকে আসতে বলা হয় নিউটাউনের একটি তিন তারা হোটেলে। সেখানে ৮তলার একটি ঘরে নিয়ে গিয়ে তাকে দিয়ে জোর করে করানো হয় পর্ণোগ্রাফি ভিডিও।  সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও ভাইরাল হতেই পুলিশের দারস্থ হন দুই যুবতী। তারপরেই ঘটনা প্রকাশ্য়ে আসে। 
 

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!