অর্জুন সিংয়ের বাড়িতে আচমকা পুলিশ, ওয়ারেন্ট না নিয়ে ঢুকতে গেলে বাধা

  • বারাকপুরের সাংসদ অর্জুন সিং-এর বাড়িতে তল্লাশি
  •  হাজির ব্যারাকপুর পুলিশ কমিশনারেট-এর পুলিশকর্তা
  • যদিও বাড়িতে ঢুকতে গেলেই পুলিশকর্তাদের বাধা  

Asianet News Bangla | Published : Aug 6, 2020 2:24 PM IST / Updated: Aug 06 2020, 08:09 PM IST

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং-এর মজদুর ভবনের বাড়িতে আচমকা তল্লাশি। হাজির ব্যারাকপুর পুলিশ কমিশনারেট-এর একাধিক পুলিশকর্তা। যদিও বাড়িতে ঢুকতে গেলেই পুলিশ কর্তাদের বাধা দেওয়া হয়। 

বিজেপি ছেড়ে 'ঘরে ফিরছেন' তৃণমূলের একাধিক নেতা, কী বলছেন দিলীপ.

পুলিশে তরফে জানানো হয়, এক অভিযুক্তকে আটক করার পরেই তাকে জিজ্ঞাসাবাদ করে বেশকিছু তথ্য় হাতে এসেছে পুলিশের। তারা জানতে পেরেছে অভিযুক্তের আরেক সঙ্গী এই বাড়িতেই থাকে। ওই স্বীকারোক্তির ভিত্তিতে তারা তল্লাশি করতে আসেন সাংসদের বাড়িতে। তবে নির্দিষ্ট কোনও সার্চ ওয়ারেন্ট দেখাতে পারেনি পুলিশ কর্তারা। সে কারণেই তল্লাশিতে বাধা দেন ভাটপাড়ার বিধায়ক পবন সিং। তিনি জানান যেদিন থেকে বিজেপির বিধায়ক এবং সাংসদ নির্বাচন হয়েছেন তিনি এবং তার বাবা তার পর থেকেই এভাবেই হেনস্থা চালিয়ে যাচ্ছে পুলিশকর্মীরা।

বেসরকারি বাস-মিনিবাসের কর মুকুব, নতুন ঘোষণা রাজ্য় সরকারের.

এ প্রসঙ্গে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, এটা পুরোপুরি একটা সাজানো ঘটনা। কাউকে ধরে নিয়ে আসছে আর বলছে যে সে বলেছে। এসে বলছে সার্চ করব। এটা সম্পূর্ণ বেআইনি। আমি বলেছি সার্চ ওয়ারেন্ট আনতে। কিন্তু ওরা তা নিয়ে আসবে না। এখানে জোর করে ঢুকে কিছু অস্ত্র রেখে দেবে। এ ভাবে আমাদের হেনস্থা করার চেষ্টা করছে।  

হাতে ঘাসফুল-মনে পদ্মফুল, দলের 'গদ্দারদের' নিয়ে চিন্তায় তৃণমূল

এই বলেই থেমে থাকেননি বিজেপি সাংসদ। তাঁর দাবি, যে  পুলিশকর্মীরা এসেছে তাঁদের বেশিরভাগই করোনা আক্রান্ত। এঁদের কারও কি ৪৮ ঘণ্টা আগে কোভিড-১৯ পরীক্ষা হয়েছে। উল্লেখ্য় কদিন আগেও সাংসদে বাড়িতে তল্লাশি নিয়ে হট্টগোল হয়। সেবারও পুলিশের বিরুদ্ধে পরোয়ানা না থাকার অভিযোগ করেছিলেন অর্জুন সিং। 

Share this article
click me!