KMC Polls 2021: রত্না চট্টোপাধ্য়ায়ের হোর্ডিং ছিড়ে পুড়িয়ে ফেলার অভিযোগ, কাঠগড়ায় বামেরা

রত্না চট্টোপাধ্য়ায়ের এলাকায় তৃণমূলের পতাকা পুড়িয়ে ফেলার অভিযোগ। অভিযোগ বামপন্থী সমর্থকরাই এই কাজটি করেছে বলে অভিযোগ।

 

 

Web Desk - ANB | Published : Dec 9, 2021 12:04 PM IST

রত্না চট্টোপাধ্য়ায়ের এলাকায় তৃণমূলের পতাকা (TMC Flag) পুড়িয়ে ফেলার অভিযোগ। কাঠগড়ায় বামেরা (LeftFront)। উল্লেখ্য, বেহালা পূর্ব বিধানসভার বিধায়ক ১৩১ নম্বর ওয়ার্ডের তৃণমূল মনোনীত প্রার্থী রত্না চট্টোপাধ্য়ায় (Ratna Chatterjee)। অভিযোগ বামপন্থী সমর্থকরাই এই কাজটি করেছে বলে অভিযোগ।

কলকাতা পুরসভার এলাকায় বেহালা ১৩১ নম্বর ওয়ার্ডের পল্লীশ্রী পল্লীতে শাসক দল তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা বেশ কিছু পুড়িয়ে দেওয়ার অভিযোগ । এবং তৃণমূল কংগ্রেসের হোডিং ছিঁড়ে ফেলার অভিযোগ জানালেন প্রার্থী রত্না চট্টোপাধ্য়ায়। উল্লেখ্য, বেহালা পূর্ব বিধানসভার বিধায়ক ১৩১ নম্বর ওয়ার্ডের তৃণমূল মনোনীত প্রার্থী রত্না চট্টোপাধ্য়ায়। অভিযোগ বামপন্থী সমর্থকরাই এই কাজটি করেছে বলে অভিযোগ। রত্না চট্টোপাধ্যায় বলেছেন, 'আমরা একটা শান্তিপূর্ণ ভোট করেছি। এখানে বিজেপি, সিপিএম কিংবা তৃণমূল যাই বলুন, কেউ আমরা কোনও প্রার্থীই কারো বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করছি না। একে অপরের দলের স্ট্যান্ড পয়েন্ট তুলে ধরেছি। দলে সংষ্কৃতি এটা আসা উচিত নয়। মানুষ ভোট দেবে। দলের পতাকা পুড়িয়ে তো আর ভোট পাওয়া যাবে না। আমাদের এখানে ক্ষমতা বেশি। সারা বাংলায় ক্ষমতা বেশি। কিন্তু আমরা এখানে এমনটা করছি না। বামপন্থীরা এই কাজটা করেছেন। আমি অনুরোধ করব বামপন্থী প্রার্থীকে, তাঁর দলের কর্মীরা যেনও এই কাজ না করেন। আমি এখনও কমিশনে জানাইনি। তবে থানায় ডাইরি করব।'

প্রসঙ্গত, পুরভোট যতই এগিয়ে আসছে ততই নানা ঘটনা প্রকাশ্যে আসছে। এদিকে পতাকা লাগানো ইস্যুতে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ জানিয়েছে কংগ্রেস। সেখানে আবার কাঠগড়ায় তৃণমূল। ঘটনার মোড় ঘোরে বুধবার রাতে। উত্তপ্ত হয়ে ওঠে ২৬ নং ওয়ার্ড। সেখানে তখন কংগ্রেস কর্মীরা পতাকা লাগাচ্ছিলেন। আচমকাই ওই পতাকা খুলে দেওয়া হয় বলে অভিযোগ। এরপরেই শুরু হয় বচসা। এলাকায় কংগ্রেস পতাকা লাগালেই  মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ জানানো হয়েছে। খবর পেতেই  ঘটনাস্থলে পৌছন কংগ্রেস প্রার্থী রাহুল নষ্কর। স্থানীয়রাও চলে আসায় পরিস্থিতি নিয়ন্ত্রণ হয়। এই ঘটনায় লফগ্রিন থানায় ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেন রাহুল নষ্কর।দিন যত গড়াচ্ছে ততই বাড়ছে পুরভোটের উত্তাপ। এদিকে প্রার্থী তালিকা প্রকাশের পর ইতিমধ্যেই জোরকদমে প্রচারাভিযানে নেমে পড়ছে শাসক বিরোধী প্রতিটা দলের প্রার্থীরাই। তালিকায় রয়েছে বেশ কিছু বড় মুখও। এমতাবস্থায় এবার পুরভোটের প্রচারে নামতে চলেছেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়  । 

 

Share this article
click me!