Saayoni GhoshCampaign: আজ তৃণমূল প্রার্থীর প্রচারে সায়নী, সাজো সাজো রব বেহালায়

'আপনারা আমাদের সমর্থন দেবেন , আমরা আপনাদের উন্নয়ন দেব', শহরে পুরভোটের প্রচারে সায়নী ঘোষ।  তৃণমূল সূত্রে খবর, বেহালা ১২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী পার্থ সরকার এবং ১৩০ নম্বর ওয়ার্ডের তৃণমূল অভিজিৎ মুখোপাধ্যায়ের সমর্থনে  বুধবার একটি পদযাত্রা অংশগ্রহণ করলেন সায়নী ঘোষ।  

Web Desk - ANB | Published : Dec 15, 2021 7:59 AM IST / Updated: Dec 15 2021, 02:09 PM IST

শহরে পুরভোটের প্রচারে সায়নী ঘোষ। দেখতে দেখতে কলকাতা পুরভোটের (KMC Polls 2021) হাতে আর মাত্র চারদিন বাকি। এহেন মুহূর্তে  ১৯ তারিখেই হচ্ছে পুরভোট, বিজেপির করা মামলায় সকালেই রায় জানিয়ে দিয়েছে কলকাতা হাইকোর্ট। এমনই দিনে আবার গোয়া থেকে কলকাতায় ফিরে শহরে প্রার্থীদের প্রচারে ঝড়তুলবেন মমতা। আর তার আগে ঘাসফুলের প্রার্থীদের কলকাতাবাসীর আরও মনে কাছাকাছি নিয়ে আসতে প্রচারে নামলেন মমতার অনুগামী তৃণমূল সভানেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষ (TMC Leader Saayoni Ghosh)।

তৃণমূল সূত্রে খবর, বেহালা ১২৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী পার্থ সরকার এবং ১৩০ নম্বর ওয়ার্ডের তৃণমূল অভিজিৎ মুখোপাধ্যায়ের সমর্থনে  বুধবার একটি পদযাত্রা অংশগ্রহণ করলেন সায়নী ঘোষ। মিছিলটি শুরু হয়েছিল বেহালা শিমুলতলা থেকে ১২৮  নম্বর ওয়ার্ড এবং ১৩০ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে প্রচার সারলেন সায়নী ঘোষ ও দুই তৃণমূল কংগ্রেস প্রার্থী। এদিন প্রচারে বেরিয়ে বললেন, 'খুবই ভাল লাগছে।' প্রচারে বেরিয়ে আসানসোলের সেই ডিজে মিউজিক আবহের কথা মনে পড়ছে বলে জানান সায়নী। তিনি আরও বলেছেন, 'এত মানুষ আমাদের সমর্থনে রয়েছেন বিপুল ভোটে জয়ী হবেন আমাদের প্রার্থী, সেবিষয়ে কোনও সন্দেহ নেই। সাধারণ মানুষের  উদ্দেশ্যে একটাই বক্তব্য, আপনারা আমাদের পাশে থাকুন, আমরা আপনাদেরও পাশে থাকব। আপনারা আমাদের সমর্থন দেবেন , আমরা আপনাদের উন্নয়ন দেব।'

আরও পড়ুন, Mamata Banerjee in KMC Polls Campaign: দোরগড়ায় পুরভোট, গোয়া থেকে ফিরেই আজ প্রচারে মমতা

উল্লেখ্য, সম্প্রতি বাবুলের ইস্তফা গ্রহণ হতেই আনুষ্ঠানিকভাবে লোকসভায় ঘোষণা করেন ওম বিড়লা।যার দরুণ এবার আসানসোল লোকসভা আসনের উপনির্বাচনও অনিবার্য হয়ে গেল। এর সঙ্গে সঙ্গেই জড়িয়ে গেল সায়নীর নাম। কারণ তৃণমূল সূত্রে খবর, বাবুল সুপ্রিয়কে এবার হয়তো আর সেখান থেকে প্রার্থী করবে না ঘাসফুল শিবির। তবে তার বদলে প্রার্থী হতে পারেন তৃণমূলের সভা নেত্রী সায়নী ঘোষ। বিধানসভা ভোটে আসানসোল দক্ষিণ আসনে সায়নী প্রার্থী হয়েছিলেন। খুব কম ভোটের ব্য়বধানেই তিনি পরাস্ত হন। তবে মনোবল হারাননি সায়নী। সংগঠনে এখন খুবই সক্রিয় তিনি। বিশেষ করে ত্রিপুরাকাণ্ডের পর আরও বেশি দৃঢ় বক্তব্য পেশ করেছেন সায়নী।

প্রসঙ্গত, বুধবার শহরে পুরভোটের প্রচারে সভা মমতার। গোয়া সফর শেষ করে বুধবারই কলকাতায় ফিরছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় । দোরগড়ায় কলকাতা পুরভোট। তাই এবার পুরভোটের প্রচার একাধিক সভা করবেন মমতা।  পুরভোটের ভোটের প্রচারে পরপর দুই দিন উত্তর ও দক্ষিণ কলকাতায় দলীয় প্রার্থীদের নিয়ে ঝড় তুলতে চলেছেন তৃণমূল সুপ্রিমো। মমতা বন্দ্য়োপাধ্যায়ের প্রথম সভাটি আজ রয়েছে উত্তর কলকাতার ফুলবাগানে। সেখানে উত্তর কলকাতার ৬০ জন প্রার্থীকে উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। এরপর বৃহস্পতিবারই জোড়া সভা মমতার। প্রথমটি বেহালার চৌরাস্তায়। দ্বিতীয়টি বাঘাযতীনে। গড়িয়াহাট থেকে একদিকে বেহালা এবং অপরদিকে টালিগঞ্জ ও যাদবপুরের মতো বিস্তৃত এলাকার ৮৪ জন প্রার্থী জন্য এদিন প্রচারে নামছেন মমতা। তবে মমতার সঙ্গে প্রচারে থাকবেন গোয়া ফেরত অভিষেকও ।

Share this article
click me!