অপেক্ষা শেষ, প্রকাশিত হল আপার প্রাইমারিতে নিয়োগের ইন্টারভিউয়ের নোটিশ

  • শুরু হচ্ছে উচ্চ প্রাথমিকে নিয়োগ প্রক্রিয়া 
  • বিজ্ঞপ্তি জারি করল স্কুল সার্ভিস কমিশন   
  • কমিশনের ওয়েবসাইটেই দেখা যাবে তালিকা 
  •  তবে শূন্যপদ উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে 

Ritam Talukder | Published : Jun 20, 2021 6:23 AM IST / Updated: Jun 21 2021, 12:07 PM IST

শুরু হচ্ছে উচ্চ প্রাথমিক বা আপার প্রাইমারিতে নিয়োগ প্রক্রিয়া। দীর্ঘ দিন আটকে থাকার পর এই সংক্রান্ত প্রক্রিয়া চালু করার বিজ্ঞপ্তি জারি করল স্কুল সার্ভিস কমিশন।   কমিশনের ওয়েবসাইটেই দেখা যাবে ইন্টারভিউয়ের তালিকা সহ বিস্তারিত তথ্য।

আরও পড়ুন, মালদা খুনে অপহরণের নাটক ফেঁদে লক্ষাধিক টাকা সরায় আসিফ, আগ্নেয়াস্ত্র সহ আটক ২ বন্ধু 

 


শনিবার রাতে বিজ্ঞপ্তি জারি করে স্কুল সার্ভিস কমিশন জানিয়েছে, ২১ জুন ইন্টারভিউয়ের তালিকা প্রকাশ করা হবে এসএসসি-র ওয়েবসাইটে।  আগামী ২১ জুন সন্ধে ৬ টা থেকে স্কুল সার্ভিস কমিশনের ওয়েবসাইটে দেখা যাবে ইন্টারভিউয়ের তালিকা সহ বিস্তারিত তথ্য। তবে শূন্যপদের সংখ্যা উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে। এর আগে১০ মে এর মধ্যে উচ্চ প্রাথমিকের মেধা তালিকা প্রকাশ করার নির্দেশ দিয়েছিল  কলকাতা হাইকোর্ট। কিন্তু সেই নির্দেশ মতো মেধা তালিকা প্রকাশ করা হয়নি। উল্লেখ্য, উচ্চ প্রাথমিকে প্রায় কুড়ি হাজার শূন্য পদে নিয়োগ প্রক্রিয়া চলছিল ২০১৬ সাল থেকে। কিন্তু নিয়োগ প্রক্রিয়ায় একাধিক অস্বচ্ছতা রয়েছে মনে করে ২০২০ সালের ১১ ডিসেম্বর উচ্চ প্রাথমিকের নিয়োগ প্রক্রিয়া বাতিল করে নতুন করে শুরু করার নির্দেশ দেন বিচারপতি মৌসুমী ভট্টাচার্য। 

আরও পড়ুন, টানা বৃষ্টি পারদ পতন, আজও বজ্রবিদ্যুৎ সহ প্রবল বর্ষণের সম্ভাবনা গাঙ্গেয় পশ্চিমবঙ্গে 

 

 

বিচারপতি নির্দেশে জানিয়েছিলেন, ২০২১ সালের ৪ জানুয়ারি থেকে নতুন করে প্রার্থীদের নথিপত্র যাচাই করে ১০ মে-র মধ্য়ে ইন্টারভিউয়ের তালিকা প্রকাশ করতে হবে। তবে এবার ১০ মে-র বদলে ইন্টারভিউয়ের তালিকা প্রকাশ হচ্ছে ২১ জুন। তাই এই পরিস্থিতিতে ৩১ জুলাই অবধি পুরো নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা সম্ভব কিনা,  প্রশ্ন রয়েই গিয়েছে।

Share this article
click me!