BJP যুব মোর্চার রাজ্য সভাপতি পদ থেকে দিলেন ইস্তফা, সুজাতার পথেই কি সৌমিত্র খাঁ

 

  • মোর্চার রাজ্য সভাপতি পদ থেকে ইস্তফা দিলেন  সৌমিত্র খাঁ 
  •  সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন পদত্য়াগের কথা  
  •  এহেন সিদ্ধান্ত ঘিরে উসকে গিয়েছে দলবদলের জল্পনা  
  •  যদিও পদ ছাড়লেও দলের সঙ্গেই রয়েছেন বলে জানিয়েছেন তিনি 

Asianet News Bangla | Published : Jul 7, 2021 10:40 AM IST / Updated: Jul 07 2021, 04:15 PM IST


বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি পদ থেকে ইস্তফা দিলেন  সৌমিত্র খাঁ। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন পদত্য়াগের কথা। যদিও পদ ছাড়লেও দলের সঙ্গেই রয়েছেন বলে জানিয়েছেন তিনি। কেন্দ্রীয় মন্ত্রিসভা সম্প্রসারণের দিনেই বিজেপি সাংসদের এহেন সিদ্ধান্ত ঘিরে উসকে গিয়েছে দলবদলের জল্পনা।

আরও পড়ুন, 'মমতাকে প্রধানমন্ত্রী করলেই তেলের দাম কমবে', জনতার উদ্দেশ্যে চিরঞ্জিত

 


ফেসবুকে নিজের ইস্তফার কথা জানিয়ে সৌমিত্র খাঁ দাবি করেছেন, তিনি বিজেপির সঙ্গেই আছেন। যদিও সরকারিভাবে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে সৌমিত্র খাঁ-র তরফে কোনও ইস্তফা পত্র পাঠানো হয়নি। তিনি বুধবার দুপুরে ফেসবুকে পোস্টে বলেছেন,' আজ থেকে আমি ব্যাক্তিগত কারণে আমার ব্যাক্তিগত কারণে যুব মোর্চার রাজ্য সভাপতি থেকে অব্যাহতি নিলাম। বিজেপি ছিলাম, বিজেপিতে আছি, আগামী দিনে বিজেপিতেই থাকব। ভারত মাতা কি জয়।' প্রসঙ্গত মোদীর মন্ত্রিসভার সম্প্রসারণের দিনেই সৌমিত্রের এমন সিদ্ধান্তে রাজনৈতিক মহলে চাপান উতোর। 

 

 

আরও পড়ুন, 'অভিনয় দক্ষতার জন্য আগামী প্রজন্ম মনে রাখবে দিলীপকুমারকে', শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর


অপরদিকে, ভোটের আগে আচমকাই তৃণমূলে যোগ দিয়েছিলেন সৌমিত্র পত্নি সুজাতা মন্ডল। প্রথম ভালবাসা কথা বলে সম্পর্কের কথা মনে করে প্রকাশ্যে আবেগ প্রবণ হয়ে পড়েন সুজাতার তৃণমূল যোগের দিনে। এরপর বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন সাংসদ। তবে তারপর গড়িয়ে গিয়ছে গঙ্গায় বহু জল। স্বামীকে বারবার তৃণমূলে ফিরে আসতে আহ্বান জানিয়ে সংবাদ মাধ্যমের মাধ্যমে জানান দেন। আর এবার শেষমেষ ইস্তফা পর সেই পথেই কি যেতে চলেছেন সৌমিত্র খাঁ, তা সময়ই বলবে।

 

Share this article
click me!