রাজ্যসভার সাংসদ করতেই কি সৌরভের বাড়িতে মমতা, দিলীপের বার্তার পর সত্য়িটা নিজেই জানালেন 'মহারাজ'


সৌরভের জন্মদিনে মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ ঘিরে ক্রমশই বাড়ছে জল্পনা।  রাজ্যসভার সাংসদ করার জন্য কি সৌরভের বাড়িতে গিয়েছিলেন মমতা, সত্য়িটা জানালেন  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায়।


 

Ritam Talukder | Published : Jul 10, 2021 3:54 AM IST / Updated: Jul 11 2021, 11:06 AM IST

সৌরভের জন্মদিনে মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ ঘিরে ক্রমশই বাড়ছে জল্পনা। যেখানে দিলীপ ঘোষ জল্পনা উসকে বলেছেন, 'রাজনীতির বাইরে নেতা-নেত্রীরা এক পাও রাখতে পারেন না।' তাহলে রাজ্যসভার সাংসদ করার জন্য কি সৌরভের বাড়িতে গিয়েছিলেন মমতা, সত্য়িটা কি। মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্য়ায়।

 

 

আরও পড়ুন, PAC-র চেয়ারম্যান হলেন মুকুল রায়, নাম ঘোষণা হতেই বিক্ষোভ BJP-র 
 
বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, যতই মুখ্যমন্ত্রী কেবলমাত্র শুভেচ্ছা বার্তা জানাতে সৌরভের বাড়িতে যান না কেন, আমরা জানি রাজনীতির বাইরে নেতা-নেত্রীরা এক পাও রাখতে পারেন না। তবে আমাদের সৌরভকে নিয়ে কোনও আপত্তি নেই।' তবে যাবতীয় জল্পনায় জল ঢেলে সৌরভ গঙ্গোপাধ্য়ায় বলেছেন, 'আমি অনেকদিন আগেও বলেছিলাম আমার কোনও ইন্টারেস্ট নেই। রাজনীতির জন্য আমি না। সেই সঙ্গে 'দাদা' আরও জানিয়েছেন, মমতা তাঁর বাড়িতে প্রথমবার এসেছেন বলে যে দাবি করা হচ্ছে, সেটাও ভূল। বৃহস্পতিবার ধরে তিনবার তাঁর বেহালার বাড়িতে এসেছেন মমতা।'

 

 

আরও পড়ুন, কড়া নজরে রাজীব-সব্যসাচী, দল বিরোধি বক্তব্যের জেরে 'বহিষ্কার' করবে কি BJP

প্রসঙ্গত, এবার ৪৯ তম জন্মদিন উপলক্ষ্যে সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বেহালার বাড়িতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সৌরভকে জন্মদিনে ফুলের স্তবক দিয়ে শুভেচ্ছা জানান মমতা। সৌরভের স্বাস্থ্যেরও খোঁজ নেন তিনি। মুখ্যমন্ত্রী উপহার হিসেবে প্যান্ট-শার্ট তুলে দেন মহারাজের হাতে। পাশাপাশি সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং মা'কে শাড়িও উপহার দেন মমতা। সৌরভও মুখ্যমন্ত্রীকে অভ্যর্থনা জানান সিল্কের শাড়ী ও মিষ্টি দিয়ে।

 

 

আরও পড়ুন, কোভিডে মৃত্যু শূন্য বাংলার ১৪ জেলা, সংক্রমণে শীর্ষে দার্জিলিং, নজরে জিকা

উল্লেখ্য, সৌরভ যখন হৃদ রোগে আক্রান্ত হয়েছিলেন, তখনও রাজ্যের মুখ্য়মন্ত্রী হাসপাতালে  দেখতে যান। হাসপাতালে শুধু সৌরভের সঙ্গে ফোনে কথা বলাই নয়, দুবার অ্যাঞ্জিপ্লাস্টির সময় সৌরভকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।  যদিও সেবার দেখা যায় অমিত মালব্য সহ বিজেপির আরও নেতাকেও। সেবারও একুশের নির্বাচনের আগে কোন ফুলে সৌরভ, এনিয়ে বেশ চাপানউতোর চলে। আর লোকসভা ভোটের আগেও সেই জল্পনায় ফের  জল ঢাললেন 'দাদা'।


 

Share this article
click me!