শ্রাবন্তীকে চালাক বলে কটাক্ষ, তিনি যা পাওয়ার পেয়েছেন, বলে টুইট তথাগত রায়ের

টুইটে ঠিক এমনটাই লিখলেন তথাগত রায় (Tathagata Roy)। এর আগে তিনি অভিযোগ করেছিলেন, অর্থের বিনিময়ে একাধিক তারকাকে প্রার্থী করেছে বিজেপি। এইদিন টুইটে (Tweet) ফের এমনই ইঙ্গিত দিলেন তিনি। বাবুল সুপ্রিয়, রাজীব, মুকুল, জয়প্রকাশ সকলেরই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। তবে, বিজেপি (BJP) ছাড়লেও এখনও অন্যদলে নাম লেখাননি শ্রাবন্তী। 

Sayanita Chakraborty | / Updated: Mar 10 2022, 02:30 AM IST

শ্রাবন্তী, সব্যসাচী দত্ত, বাবুল সুপ্রিয়, রাজীব, মুকুল, জয়প্রকাশ। সকলেরই এক রুটিন। দিন তিনেক স্টেজে উঠে উচ্ছ্বাসে ভেসে যাওয়া, তারপর নিস্তরঙ্গ জীবন। যা দেওয়ার অকাতরে দিয়েছে, যা পাবার পেয়েছে, তারপর পেশায় প্রত্যাবর্তন, বাই বাই রাজনীতি।  

টুইটে ঠিক এমনটাই লিখলেন তথাগত রায় (Tathagata Roy)। এর আগে তিনি অভিযোগ করেছিলেন, অর্থের বিনিময়ে একাধিক তারকাকে প্রার্থী করেছে বিজেপি। এইদিন টুইটে (Tweet) ফের এমনই ইঙ্গিত দিলেন তিনি। বাবুল সুপ্রিয়, রাজীব, মুকুল, জয়প্রকাশ সকলেরই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। তবে, বিজেপি (BJP) ছাড়লেও এখনও অন্যদলে নাম লেখাননি শ্রাবন্তী। সে কারণেই শ্রাবন্তীকে চালাক বললেন তথাগত। তবে, তথাগত রায়ের (Tathagata Roy) টুইট (Tweet) প্রসঙ্গে কোনওরকম মন্তব্য করতে নারাজ। তিনি মুখে কুলুপ এঁটেছেন। তবে, ঠিক কী কারণে শ্রাবন্তীকে নিয়ে এমন খারাপ মন্তব্য করলেন তা এখনও স্পষ্ট নয় কারও কাছে। তবে, তাঁর এই মন্তব্য যে সকলের নজর কেড়েছে তা বলার অপেক্ষা রাখে না। 

অন্য দিকে, ছবি পোস্ট করে বিতর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। ১৫ জানুয়ারি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) একটি ছবি। যেখানে গলায় শিকল বাঁধা বেজি হাতে নিয়ে ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী। ক্যাপশনে লেখেন, ‘আচমকা ছোট্ট বন্ধুটির সঙ্গে দেখা হল।’ ছবি পোস্ট করা মাত্রই শুরু হয় বিতর্ক। অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের হয়। বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯, ১১, ৩৯, ৪৮এ, ৪৯, ৪৯এ-র ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়। এখানেই শেষ নয়, তাঁকে হাজিরাও দিতে হয়েছিল সল্টলেকের ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল (Wildlife Crime Control Cell) এবং ডাটা ম্যানেজমেন্ট ইউনিটের (Data Management Unit) সামনে। সোমবার ও মঙ্গলবার দু দিন দীর্ঘ সময় জেরা করা হয় তাঁকে। 

শেষে বেজি কাণ্ডে গ্রেফতার হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) গাড়ি চালক ভরত হাতি। বুধবার তাঁকে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করেন বন দপ্তরের কর্মীরা। তারপরই গ্রেফতার করা হয় তাঁকে। তবে, ভরত হাতি তাঁর ব্যক্তিগত গাড়ি চালক নন। অভিনেত্রী এদিন শ্যুটিং-এর জন্য প্রোডাকশন হাউজ থেকে পাঠানো গাড়ি করে কাজে যাচ্ছিলেন। ভরত হাতি সেই গাড়িই চালক ছিলেন।  বেজি কাণ্ডে গ্রেফতার হন তিনি। বাড়িতে পোষ্য হিসেবে পালন করছিলেন বেজি। যে অপরাধে আটক করা হয় তাঁকে। 

আরও পড়ুন- বাবাকে থাকতে দিলেও খেতে দেবেন না, বিবাদী পক্ষের এমন কথা শুনে তাজ্জব বিচারপতি

আরও পড়ুন- বন দপ্তরের গোপন অভিযানেই সাফল্য, গরুমারায় হরিণের মাংস সহ আটক ২

আরও পড়ুন- পেট্রোপণ্যের দামে আগুন শুধু সময়ের অপেক্ষা, সঙ্কটকালীন পরিস্থিতিতে ডিলারদের সঙ্গে জরুরি বৈঠকে ইন্ডিয়ান অয়েল

Share this article
click me!