বিজেপির সঙ্গে লিভ-ইন করেছেন, মুকুল রায়ের দলবদল নিয়ে তোপ শ্রীলেখা মিত্রর

  • মুকুল রায়ের দলবদল 
  • তোপ শ্রীলেখা মিত্র 
  • নুসরতের লিভইন মন্তব্য টেনে এনে খোঁচা 

Asianet News Bangla | Published : Jun 11, 2021 2:40 PM IST

মুকুল রায়ের দলবদলের সঙ্গে তৃণমূল সাংসদ নুসরত জাহানের বিতর্কিত 'লিভ ইন' মন্তব্যের তুলনা করলেন বাম ঘনিষ্ট অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এদিন সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখা লেখেন'আমি বিজেপিতে যোগদান করিনি। বিজেপির সঙ্গে লিভ-ইনে ছিলাম। তাই বিজেপি ছাড়ার কোনও প্রশ্নই ওঠে না।' সম্প্রতী নিখিল জৈনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে এমনই মন্তব্য করেছিলেন তৃণমূল সাংসদ নুসরত জাহান। তিনি বলেছিলেন তাঁর সঙ্গে নিখিল জৈনের কোনও দিন বিয়েই হয়নি। 

 

বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করবেন মুকুল রায় বেশ কয়েক দিন ধরে এমনই জল্পনা ছিল। শুক্রবার সেই জল্পনাকে সত্যি প্রমান করে ছেলে শুভ্রাংশুকে নিয়েই বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন মুকুল রায়। তারপরই এমনই মন্তব্য করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শ্রীলেখা  এই মন্তব্য রীতিমত ভাইরাল হয়ে যায় দ্রুত। নেটিজেনরা হটকেকের মতই লুফে নিয়েছেন শ্রীলেখার এই মন্তব্যকে। 

তৃণমূল সূত্রের খবর শুধু মুকুল রায়ই নন। আর অনেকেই দলে ফিরতে চেয়ে যোগাযোগ করছে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে। যদিও তাঁদেরকে কি দলে ফেরানো হবে তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে মুকুল রায়ের পরেই দলে ফিরতে পারেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর তিনিও তলে তলে যাগোযাগ করছেন। আর নরমপন্থীদের তালিকায় নাকি রয়েছেন তিনিও। কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি নেই মন্ত্রী আর দল ছেড়েছিলেন রাজীব। পাশাপাশি তাঁর ফেসবুক পোস্টও নেত্রীকে মান্যতা দিচ্ছে। 

Share this article
click me!