গাড়িতে ছিল নীল বাতি, হাতে ভারত সরকারের পরিচয় পত্র, তবে কেন হাজতে টানল রাজ্য পুলিশ

  •  ভারত সরকারের ভুয়ো পরিচয় পত্র নিয়ে গ্রেফতার এক 
  •  লেকটাউন বাঙ্গুরে নাকা তল্লাশি পুলিশের জালে অপরাধী 
  •  নীল বাতি লাগানো গাড়ি নিয়ে ঘোরার অভিযোগ রয়েছে
  • ওই ব্যক্তিকে গ্রেফতার করে লেকটাউন থানার পুলিশ 

Ritam Talukder | Published : Jun 17, 2021 11:07 AM IST / Updated: Jun 18 2021, 07:37 PM IST


 ভারত সরকারের ভুয়ো পরিচয় পত্র নিয়ে গ্রেফতার এক।  লেকটাউন বাঙ্গুর এলাকায় নাকা তল্লাশি পুলিশের জালে অপরাধী। ভারত সরকারের জাল পরিচয় পত্র নিয়ে নীল বাতি লাগানো গাড়ি নিয়ে ঘোরার অভিযোগে মোহিত শর্মা নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে লেকটাউন থানার পুলিশ। 

আরও পড়ুন, নিউটাউন এনকাউন্টারকাণ্ডে নয়া মোড়, রহস্যময় ২ যুবতীর উপস্থিতি, ফ্ল্য়াট থেকে মিলল কন্ডোম 

 

 

গতকাল রাতে লেকটাউন বাঙ্গুর এলাকায় নাকা তল্লাশি চলছিল। সেই সময় একটি গাড়িতে নীল বাতি ও সিআরপিসি ডিরেক্টর ভারত সরকার লেখা দেখে পুলিশের সন্দেহ হয়। সেই সময় চালকের পরিচয় পত্র দেখতে চাইলে ন্যাশনাল ক্রাইম ইনভেস্টিগেশন বিউরোর পরিচয় পত্র দেখায়। তবে সেই পরিচয় পত্রটি জাল বলে পুলিশ সূত্রে খবর। ভারত সরকারের জাল পরিচয় পত্র নিয়ে নীল বাতি লাগানো গাড়ি নিয়ে ঘোরার অভিযোগে মোহিত শর্মা নামক এক ব্যক্তিকে গ্রেফতার করে লেকটাউন থানার পুলিশ। এছাড়াও গাড়ির মধ্যে থেকে নিশান্ত শর্মা নামক আরও এক ব্যক্তির কেন্দ্রীয় সরকারের সিআরপিসি সংস্থার ভুয়ো পরিচয় পত্র বাজেয়াপ্ত করেছে লেকটাউন থানার পুলিশ। 

 

 

আরও পড়ুন, ভারী বৃষ্টিতে ভয়াবহ অবস্থা দক্ষিণবঙ্গে, ফুঁসছে নদী, উদ্ধার কাজে নামল প্রশাসন, দেখুন ছবি 

পুলিশ সূত্রে খবর,  নিশান্ত শর্মা, মোহিত শর্মার ভাই। দুজনে বাঙ্গুড় এলাকার বাসিন্দা। এদের কাছে কোথা থেকে এই জাল পরিচয় পত্র এল তা তদন্ত করে দেখছে লেকটাউন থানার পুলিশ। তবে এই ঘটনার পিছনে কী কারণ লুকিয়ে রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ। 
 

Share this article
click me!