আয়া সেন্টার থেকে পরিচারিকা রেখে মাথায় হাত, সিসিটিভিতে ধরা পড়ল ভয়ঙ্কর চুরির ছবি

  • আয়া সেন্টার থেকে পরিচারিকা রেখে বিপত্তি
  • বারবার টাকা খোওয়া যাওয়ায় সন্দেহ
  • সিসিটিভি ফুটেজে চুরির ঘটনা প্রকাশ্যে
  • চুরি হয়েছে লক্ষাধিক টাকা ও গয়না
     

Parna Sengupta | Published : Jul 1, 2021 6:53 AM IST

সল্টলেকে ফের দুঃসাহসিক চুরি। এবার চুরির ঘটনার শিকার চিকিৎসকের পরিবার। চুরির অভিযোগ পরিচারিকার বিরুদ্ধে। খোয়া গেলো লক্ষাধিক টাকা ও সোনার গহনা। সল্টলেকের সিবি ব্লকের ঘটনা।

স্বামী মৃত্যুর পর ১২ তারিখ এবং ১৪ তারিখ স্বামীর সৎকার ক্রিয়া থাকায় একটি আয়া সেন্টার থেকে রান্নার লোক রাখেন মৃত চিকিৎসকের স্ত্রী। কাজে সন্তুষ্ট হয়ে ২০ তারিখ থেকে ফের সেই পরিচারিকাকে রাখেন বৃদ্ধ মাকে নিয়ে বাড়িতে থাকা একা ওই মহিলা। 

তবে কিছুদিন আগে লক্ষ্য করেন ঘর থেকে উধাও লক্ষাধিক টাকা এবং বেশ কিছু সোনার গহনা। এমনকি বৃদ্ধার ব্যাগ থেকেও উধাও হয়ে যায় টাকা। এর পরেই সন্দেহ হয় মা ও মেয়ের। ঘরের সিসিটিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে দেখেন ওই মহিলা। সেখানেই তিনি দেখতে পান বারংবার ঘর থেকে টাকা এবং সোনা চুরি করছেন সেই পরিচারিকা। এর পরই বিধাননগর উত্তর থানায় অভিযোগ জানান তিনি। 

লক্ষাধিক টাকা ও বেশ কিছু সোনার গয়না চুরি হয়েছে বলে গৃহকর্ত্রীর দাবি। সিসিটিভি ফুটেজ হাতিয়ার করে তদন্ত শুরু করেছে বিধাননগর উত্তর থানার পুলিশ। তবে ঘরে বৃদ্ধ মহিলার দেখাশোনার জন্যে পরিচারিকা রেখে চুরির ঘটনার শিকার হয়ে আতঙ্কিত চিকিৎসক পরিবারের গৃহকর্ত্রী। 

Share this article
click me!