'পাশে আছি', সোনাগাছির দুর্বার দূর্গা উৎসব কমিটির খুঁটি পুজোতে মদন মিত্র

  • আলাদাভাবে যৌনকর্মীদের ভ্যাকসিন দিতে ক্যাম্পের প্রস্তাব
  •  খাদ্য দ্রব্য দিয়ে যৌনকর্মীদের পাশে দাঁড়ালেন মদন মিত্র
  • কম বয়সিদের পড়াশোনা-হাত খরচের টাকাও দেওয়া হয়েছে
  • সেখানে উপস্থিত ছিলেন বাংলা সিরিয়ালের নায়িকা তিয়াসা   
     

Asianet News Bangla | Published : Jun 30, 2021 12:28 PM IST


বুধবার সোনাগাছিতে দুর্বার মহিলা দূর্গা উৎসব কমিটির খুঁটি পুজো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মদন মিত্র।  পাশাপাশি সোনাগাছির বেশকিছু যৌনপল্লীর মহিলাদের জন্য বাজার এবং অন্যান্য খাদ্য দ্রব্য দিয়ে যৌনকর্মীদের পাশে দাঁড়ালেন কামারহাটির বিধায়ক। এছাড়াও সেখানে উপস্থিত ছিলেন বাংলা সিরিয়ালের নায়িকা তিয়াসা।  

 

 

আরও পড়ুন, টিকা না পেয়ে হারাতে বসেছে কাজ, ভ্যাকসিন-দুর্নীতিতে শিরোনামে এবার রাজারহাট


 মদন মিত্র বললেন, 'সোনাগাছির যৌনকর্মীরা যদি আলাদাভাবে ভ্যাকসিন নিতে চান ক্যাম্প করে তাহলে আমরা পাশে আছি। যৌন কর্মীদের কোনও বিকল্প পেশার ব্যবস্থা নেই। সারা ভারত তথা পৃথিবীর মধ্য়ে সবচেয়ে বড় যৌন কর্মীদের এলাকা এই সোনাগাছিতেই। আজকে আমরা এখানে ৫ কেজি রান্নার রসদ তুলে দিয়েছি। তার মধ্যে চাল, ডাল, ছাতু, আটা, তেল সহ অনেক কিছুই আছে। আছে পরণের শাড়িও। ' কম বয়সিদের পড়াশোনা এবং পুজোর জন্য ৩০০০ টাকা করে হাত খরচের ব্যবস্থার কথাও তিনি বলেছেন। 'যদি কেউ মেধাবী শিক্ষার্থী এখানে থাকে, প্রয়োজন পড়লে তাঁকে ল্যাপটপ দেওয়ার ব্যবস্থা করা হবে', বলে জানালেন মদন মিত্র। এদিন তিনি কৃষ্ণকলি বাংলা সিরিয়ালের নায়িকা তিয়াসাকেও ধন্যবাদ জানালেন সেখানে উপস্থিত থাকার জন্য। 

 

 

আরও পড়ুন, শুভেন্দু চিঠি পরই ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে বড় মোড়, ৪৮ ঘন্টার মধ্য়ে রাজ্যের জবাব তলব কেন্দ্রের


অপরদিকে কসবা ভুয়ো ভ্যাকসিন কাণ্ড নিয়ে মদন মিত্র বললেন,' কসবা ভ্যাকসিন কাণ্ডের সঙ্গে যুক্ত ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবের মত একাধিক দেবাঞ্জন কে বিজেপি এরাজ্যে ইমপ্ল্যান্ট করেছিল। বিজেপির উদ্দেশ্য ছিল একাধিক দেবানজনের মাধ্যমে এরাজ্যে ক্ষমতা দখল করে, ভুয়ো ভ্যাকসিন দিয়ে এ রাজ্যের বহু সাধারণ মানুষকে মেরে ফেলার চক্রান্ত করেছিল। দেবাঞ্জন কাণ্ডের তদন্ত আরো গভীরে গিয়ে করা হলে, কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে আসবে। বিজেপির চক্রান্ত সামনে এসে যাবে, বলে এদিন মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র। পাশাপাশি, দিলীপ ঘোষের মন্তব্যের সমালোচনা করে এদিন মদন মিত্র আরও বলেছেন, 'এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের সার্বিক উন্নয়নের স্বার্থে কোন কোন খাতে কত টাকা খরচা করবেন তার উত্তর দিলীপ ঘোষ বিজেপি নেতাদের দেবেন না। সেই উত্তর তিনি ইনকাম ট্যাক্স রাজ্য সরকার ও বিধানসভার সদস্যদের দেবেন।

 

 

 

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে 

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!