রাজারহাটে মহিলার শ্লীলতাহানি তৃণমূল নেতার বিরুদ্ধে, জলের সমস্যার মিটিং-এ দেরিতে আসায় মারধর আক্রান্তকে

কলকাতা সংলগ্ন রাজাহাটে আবারও বেআব্রু হল মহিলা। বিষ্ণুপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় এক মহিলার শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযোগের তীর স্থানীয় তৃণমূল নেতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে।

Web Desk - ANB | Published : Oct 14, 2022 4:23 PM IST

কলকাতা সংলগ্ন রাজাহাটে আবারও বেআব্রু হল মহিলা। বিষ্ণুপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় এক মহিলার শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযোগের তীর স্থানীয় তৃণমূল নেতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে। রাতের বেলা বাড়ি ফেরার সময় মহিলার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ উঠেছে। 


আক্রান্ত মহিলা পেশায় সঞ্চালক। অনেক রাতের দিকে বাড়ি ফেরেন। সেই সময়ই তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ উঠেছে। এলাকারই এক তৃণমূল কংগ্রেস নেতার সঙ্গে তাঁর বচসা বাধে। স্থানীয় সূত্রে জানা গেছে মহিলার জল আর কলের সংযোগ নিয়ে সমস্যা ছিল। আর সেই কারণে তাঁকে আলোচনার জন্য স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতা ডেকে পাঠায়।  মহিলার সঙ্গে কথা বলার জন্য সাড়ে ৮টায় আসতে বলা হয়। কিন্তু মহিলা নির্ধারিত সময় হাজিরা দিতে পারেননি। তাঁর ঘণ্টাখানেক দেরি হয়। 

মহিলার দেরি হওয়াতেই তার ওপর চড়াও হয় তৃণমূল কংগ্রেস নেতা ও তাঁর পরিবারের সদস্য ও সমর্থকরা। মহিলাকে বাইক থেকে নামিয়েও হেনস্থা করা হয় বলে অভিযোগ উঠেছে। মহিলা রাজারহাট থানায় অভিযোগ দায়ের করেছেন। আবার পাল্টা অভিযুক্তরাও মহিলার বিরুদ্ধে অভিযোগ করেছেন পুলিশের কাছে। তবে রাজারহাট বিষ্ণুপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ব্লক সভাপতি জানিয়েছেন, পুলিশ তদন্ত করুক। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করুক। পাশাপাশি এলাকায় নিরাপত্তার ব্যবস্থা করুক। 

ঘটনার সূত্রপাত এলাকায় পাণীয় জলের লাইন দেওয়াকে কেন্দ্র করে। আক্রান্ত মহিলার প্রতিবেশী বাপি নস্করের সঙ্গে জলের লাইন দেওয়াকে কেন্দ্র করে সমস্যা তৈরি হয়েছিল। এলাকায় তৃণমূল নেতা হিসেবে পরিচিত বাপি নস্কর। সমস্যা সমাধানের জন্য ব্লক সভাপতি অভিজিৎ নস্করও এসেছিলেন। কিন্তু তিনি কোনও সমস্যার সমাধান করতে পারেননি। তাঁর হস্তক্ষেপের আগেই বাপি ও তাঁর পরিবারের সদস্যরা আক্রান্ত মহিলার ওপর চড়াও হয়। মারধর করে বলে অভিযোগ। মহিলা ফোনও কেড়ে নেওয়া হয়। মহিলার জামা কাপড় ছিঁড়ে দেওয়া হয় বলেও দাবি করেছেন তিনি। তারপরই তিনি রাজারহাট থানায় অভিযোগ দায়ের করেন।  

কেন হিমাচলের সঙ্গে গুজরাট বিধানসভার নির্বাচন নয়? মোদী-কমিশনকে একসঙ্গে তোপ কংগ্রেসের

'তুমি মিথ্যাবাদী, চোর', মার্কিন মুলুকে চরম হেনস্থা পাকিস্তানের অর্থমন্ত্রীকে- দেখুন ভিডিও

খাস কলকাতা থেকে উদ্ধার ২০ লক্ষ টাকা ও ১০০ বোতল বাংলা মদ, সাফল্য হেয়ারস্ট্রিট থানার

Share this article
click me!