২১-র জয়ের পর আজ প্রথম দলীয় বৈঠকে মমতা, গুরু দায়িত্ব পেতে চলেছেন কি তৃণমূলের যুবরাজ

  • ৫ জুন শনিবার তৃণমূলের সাংগঠনিক বৈঠক 
  • যেখানে উপস্থিত থাকবেন খোদ তৃণমূল সুপ্রিমো 
  •  দু দফায় এদিন তিনি মোট দুটি বৈঠক করবেন 
  • বিধায়ক- সাংসদদের সঙ্গে কথা বলবেন নেত্রী 

Asianet News Bangla | Published : Jun 5, 2021 6:40 AM IST / Updated: Jun 05 2021, 12:11 PM IST

৫ জুন শনিবার তৃণমূলের সাংগঠনিক বৈঠক। যেখানে উপস্থিত থাকবেন খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায়। দু দফায় এদিন তিনি মোট দুটি বৈঠক করবেন। ওয়ার্কিং কমিটির বৈঠক হবে ভবনেই। যেখানে সশরীরে উপস্থিত থাকবেন তৃণমূলের শীর্ষনেতারা। এরপরেই ভার্চুয়ালি জেলা সভাপতি, জেলার বিধায়ক, সাংসদদের সঙ্গে কথা বলবেন নেত্রী। 

আরও পড়ুন, মোদী নয়, কোভিড ভ্য়াকসিন নিলে শংসাপত্রতে মিলবে এবার মমতার ছবি 

সূত্রের খবর, শনিবারের বৈঠকে একাধিক রদবদল হতে পারে তৃণমূলের অন্দরে। পাশাপাশি গুরু দায়িত্ব দেওয়া হতে পারে তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্য়োপাধ্যায়কে। এই বৈঠকে জোর দেওয়া হবে এক ব্যাক্তি পদে। অতীত অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে তৃণমূল নেত্রী চান, যে কোনও ব্যক্তি একটিই পদে থাকুন। এবং সেই দায়িত্ব ভালো করে সামলান। অপরদিকে, যেসব দল ত্যাগীরা এখন দলে ফিরতে চাইছেন তাঁদের নিয়েও সিদ্ধান্ত প্রণয় হতে পারে এই বৈঠকে। তাছাড়া তৃণমূল চায় কলকাতা সহ ১১০ টি পুরসভার নির্বাচন যত দ্রুত সম্ভব সেরে ফেলতে। তা নিয়ে এদিন সাংগঠনিক প্রস্তুতির কথা হওয়ার সম্ভাবনা রয়েছে। 

 আরও পড়ুন, 'সরকার পরিবর্তন হয়, আমলারা রয়ে যায়', ভ্যাকসিন ইস্যুর মাঝে কী কারণে এমন বললেন ফিরহাদ 


শনিবার দুপুর দুটোয় তপসিয়ায় তৃণমূল ভবনে প্রথম বৈঠকটি হবে। যেখানে সশরীরে উপস্থিত থাকবেন তৃণমূলের শীর্ষনেতারা। এরপরেই ভার্চুয়ালি জেলা সভাপতি, জেলার বিধায়ক, সাংসদদের সঙ্গে কথা বলবেন নেত্রী। উপস্থিত থাকার কথা সুব্রত বক্সি, পার্থ চট্টোপাধ্যায়, অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়দের। ওয়ার্কিং কমিটির বৈঠকের পর বেলা তিনটে থেকে ভার্চুয়াল বৈঠক হওয়ার কথা রয়েছে।
 

Share this article
click me!