গ্যাং টেররিজমের অধ্যায় শেষ হয়, মনীশ শুক্ল খুনে মন্তব্য মন্ত্রী সাধন পান্ডের

  • মনীশ শুক্ল খুনে অন্য সুর তৃণমূলের মুখে
  •  মমতার পুলিশ যে দলেরই সমর্থক হোক শাাস্তি পাওয়া উচিত
  • খুনে জড়িতরা বিজেপি-তৃণমূল-সিপিএম সবাই সাজা পাবে
  • এমননই অভিযোগ করলেন মন্ত্রী সাধন পান্ডে

Asianet News Bangla | Published : Oct 6, 2020 6:33 PM IST / Updated: Oct 07 2020, 12:08 AM IST

মনীশ শুক্ল খুনে মমতার পুলিশ যে দলেরই সমর্থক হোক শাাস্তি পাওয়া উচিত। এই খুনে জড়িতদের মধ্যে বিজেপি-তৃণমূল-সিপিএম ভাগ দেখা উচিত নয়। মূল অভিযুক্তরা গ্রেপ্তার হবেই। এমনই মন্তব্য করলেন সাঝন পান্ডে।

এদিন বিজেপি নেতা খুন প্রসঙ্গে সাধন পান্ডে বলেন,একটা অধ্যায়ে গ্যাং টেরোরিজম শেষ হয়। যেকোনো মৃত্যুই দুঃখজনক, গুলি করে খুন করা এটা একটা জঘন্য অপরাধ। যারাই করুক তারা কঠিন শাস্তি পাবে। 

পাশাপাশি উত্তরপ্রদেশ হাথরসের কাণ্ড নিয়ে তিনি বলেন, সামনের  বছর ৭৫ তম স্বাধীনতা দিবস এটা গান্ধীর দেশ। যেভাবে নারী নির্যাতন বেড়ে চলেছে, এটা ভাবা যায় না ।উত্তরপ্রদেশের যোগী পুলিশ যেভাবে গণতন্ত্রকে হত্যা করছে, এটা মানা সম্ভব না। বিজেপির প্রয়াত প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী মোদীজিকে গুজরাত দাঙ্গার সময় রাজ ধর্ম পালন করার কথা বলেছিলেন। 

এখন যৌগীকে রাজ ধর্ম ও পালন করার কথা কেউ বলছেন না। কেন প্রশ্ন করেন সাধন পান্ডে। ভারতবর্ষের অর্ধেক নারী তথা মা তারাই আজ অত্যাচারিত ।এর মধ্যে নারীসমাজ রুখে দাঁড়াবে। পাশাপাশি মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী বলেন, আরও বেশি করে বই পড়তে হবে ।বই পড়া থেকে দূরে চলে যাচ্ছে বলেই এই ধরনের কাণ্ড ঘটছে। মানুষ কর্মের দিকে এগোচ্ছে,কবে মানুষের মধ্যে সচেতনতা বাড়বে।

এদিন মঞ্চে উপস্থিত ছিলেন পৌরসভার প্রশাসক তপন সরকার। রাজ্য তৃণমূল যুব সাধারণ সম্পাদক  সুরজিৎ মিত্র ,ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সৌমিক রায় অধিকারী তৃণমূল নেতা সুবীর সরকার সহ এদিন বসিরহাট সমাজসেবী অসিত মজুমদার রক্তদান শিবিরে আসেন।

Share this article
click me!