'তু চল মমতা', মুখ্যমন্ত্রী মমতার জীবন এবার মিউজিক ভিডিওর বিষয়

সোফিয়া খানের এই গানটি তাঁর নিজের ইউটিউব চ্যানেলেও দেখতে পাওয়া যাবে। গানের মাধ্যমেই তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রদ্ধা জানাতে চেয়েছেন বলে মন্তব্য করেন তিনি।

Saborni Mitra | Published : May 21, 2022 6:56 PM IST

গানের মাধ্যমে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রদ্ধা জানালেন জনপ্রিয় শিল্পি সোফিয়া খান। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবমূর্তিকে সামনে রেখে তিনি নতুন গান বেধেছেন 'তু চল মমতা'। যা ইতিমধ্যেই নজর কেড়েছে শ্রোতাদের। এই গানটির মিউজিক ভিডিও লঞ্চের অনুষ্ঠানও ছিল বর্ণাঢ্য। শিল্পির কাছে মমতার জীবন কোনও অংশেরই রূপকথা বা রুপলি পর্দার তুলনায় কম আকর্ষনীয় নয়। মমতা বাংলার মানুষের কাছে অগ্নিকন্যা নামে দীর্ঘদিন ধরেই পরিচিত। রাজ্যের শাসনভার দখল করার পরেই তাঁর সেই তকমা মুছে যায়নি। কেন্দ্রে মোদী সরকারের বিরুদ্ধে লড়াই করার জন্য তিনি নিজেকে স্ট্রিট ফাইটার বলেও দাবি করেন। যাইহোক- এই মমতার সেই জীবনী এবার মিউজিক ভিডিওর বিষয়। 

কলকাতার পার্ক হোটেলে নিজের মিউজিক ভিডিও লঞ্চ করেন সোফিয়া খান।  জানের প্রয়োজক তিনি। নির্মাতাও তিনি। মিউজিক ভিডিওর গীতিকার ও পরিচালক আসিফ ইকবাল ও সঙ্গীত পরিচালক জুটি সমীধ ও উরভি উপস্থিত ছিলেন। জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী ইন্দ্রানী হালদার ও টলিউডের নাম করা শিল্পিরা উপস্থিত ছিলেন। এছাড়াও ছিলেন রাজ্যের বিশিষ্ট ব্যক্তিরা। 

সোফিয়া খানের এই গানটি তাঁর নিজের ইউটিউব চ্যানেলেও দেখতে পাওয়া যাবে। গানের মাধ্যমেই তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শ্রদ্ধা জানাতে চেয়েছেন বলে মন্তব্য করেন তিনি। তিনি আরও বলেন গানের মাধ্যমে তিনি দেশের এক মহান নারীর প্রতি শ্রদ্ধা নিবেদেন করেন। তার সহজ সরল জীবনযাত্রা বাংলার উন্নয়নও তুলে ধরতে চেয়েছেন তিনি। 

সোফিয়া খান আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় সবার জন্য অনুপ্রেঢ়না। তিনি একজন লড়াকু মহিলা। তাঁর লড়াই অনেক মানুষকে বেঁচে থাকার দেশের জন্য কিছু করার অনুপ্রেঢ়়না যোগায়। তিনি সাধারণ মানুষের শক্তি। দেশের মানুষের জন্য তিনি কাজ করছেন। তাই নিজে গানটি মমতাকে উৎসর্গ করেছেন বলেও জানিয়েছেন সোফিয়া খান। মমতা  কোনও অবস্থাতেই সাধারণ মানুষের জন্য উন্নয়নের কাজ বন্ধ করবেন না বলেও আশা প্রকাশ করেছেন তিনি। 

Share this article
click me!