'নতুন নিয়োগ তালিকায় নাম নেই', SSC ভবনের সামনে বিক্ষোভ আপার প্রাইমারি চাকরি প্রার্থীদের

  •  উচ্চ প্রাথমিকে নিয়োগের তালিকা প্রকাশ করছে বোর্ড 
  •  'ডকুমেন্টস আপলোড হয়নি'এই নিয়েই অভিযোগ 
  • 'অফলাইন ভেরিফিকেশন করে সমাধান করতে হবে '
  •   এসএসসি ভবনের সামনে চাকরি প্রার্থীদের বিক্ষোভ  

Ritam Talukder | Published : Jul 9, 2021 10:14 AM IST / Updated: Jul 11 2021, 11:05 AM IST


শুক্রবার সল্টলেক এসএসসি (SSC)ভবনের সামনে উচ্চ প্রাথমিক চাকরি প্রার্থীদের বিক্ষোভ। উল্লেখ্য, বৃহস্পতিবারই হাইকোর্টের নির্দেশে উচ্চ প্রাথমিক নিয়োগের তালিকা প্রকাশ করেছে বোর্ড। তারপরেও কাটেনি জটিলতা। 'ডকুমেন্টস আপলোড হয়নি' এই অভিযোগ নিয়েই  এসএসসি আপার প্রাইমারি চাকরি প্রার্থীরা বিক্ষোভ দেখায়।

আরও পড়ুন, ভুয়ো ভ্য়াকসিন মামলায় CBI তদন্তের দাবি খারিজ করল হাইকোর্ট, স্বস্তিতে রাজ্য 

চাকরি প্রার্থীদের বক্তব্য, ' ২০১৪ সালে এস এস সি আপার প্রাইমারী চাকরির ফর্ম ফিলাপ করা হয়। ২০১৫ সালে পরীক্ষা দেন পরীক্ষার্থীরা। ২০১৬ সালে রেজাল্ট বের হয়। ২০১৬ সালে ইন্টারভিউ এর জন্য আবেদন করে। শুক্রবার যার জন্য আসা ২০১৯ সালে ইন্টারভিউ দেওয়ার পর প্যানেলাইজড ছিলাম। অনেক রকম সমস্যার কারণ কিছু প্যানেলাইজড নেই। তারপর সেই প্যানেলটা বাতিল হয়েছে। তার জন্য যথেষ্ট বৈধ কারন রয়েছে। ২০২১ সালে অনলাইন আপলোড হয় তাতে দেখা যাচ্ছে বিভিন্ন চাকরি প্রার্থীদের নানান সমস্যা ধরা পড়েছে। আজ আমাদের দাবি, গতকাল যে সমস্ত পরীক্ষার্থীদের সমস্যা দেখা দিয়েছে তাদের অফলাইন ভেরিফিকেশন করে সমস্যার সমাধান করতে হবে।'

আরও পড়ুন, শুভেন্দু না মুকুল, PAC-র চেয়ারম্যান কে, আজই বিধানসভায় নাম ঘোষণার প্রবল সম্ভাবনা

কলকাতা হাইকোর্টের নির্দেশ মতো বৃহস্পতিবারই উচ্চ প্রাথমিকে নিয়োগের তালিকা প্রকাশ করছে বোর্ড। কেবল সফল চাকরি প্রার্থীদের নয়, যারা বিফল হয়েছেন তাঁদেরও তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকায় চাকরির প্রার্থীদের মোট নম্বর সহ বিষয়ভিত্তিক নম্বরও রয়েছে। হাইকোর্টের নির্দেশ মতো নিয়োগ প্রক্রিয়ায় স্বচ্ছতা রাখতেই বোর্ডের এই তালিকা প্রকাশ। এদিন ফের এই মামলার হাইকোর্টে শুনানি রয়েছে।


 

Share this article
click me!