অত্যন্ত আশঙ্কাজনক অবস্থা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের, আরোগ্য কামনা করে টুইট কুণালের

 অত্যন্ত আশঙ্কাজনক অবস্থা রাজ্যের ক্রেতাসুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডের। হাসপাতাল সূত্রের খবর, রবিবার সকাল অবধি সাধন পাণ্ডের শারীরিক পরিস্থিতির কোনও উন্নতি হয়নি।

Asianet News Bangla | Published : Jul 18, 2021 5:37 AM IST / Updated: Jul 18 2021, 11:42 AM IST

 অত্যন্ত আশঙ্কাজনক অবস্থা রাজ্যের ক্রেতাসুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডের। হাসপাতাল সূত্রের খবর, রবিবার সকাল অবধি সাধন পাণ্ডের শারীরিক পরিস্থিতির কোনও উন্নতি হয়নি। তাঁকে সম্পূর্ণ ভেন্টিলেশনে রাখা হয়েছে। ফুসফুসের অবস্থা ক্রমশ জটিল হয়ে উঠেছে প্রবীণ এই তৃণমূল বিধায়াকের।   

আরও পড়ুন, মোদী-যোগী সহ ৭ রাজ্যের জায়ান্ট স্ক্রিনে চলবে মমতার ভাষণ, ২১ জুলাই বড় পদক্ষেপ তৃণমূলের

 


হাসপাতাল সূত্রের খবর, সম্পূর্ণ ভেন্টিলেশনে রয়েছেন  তৃণমূল বিধায়াক তথা  রাজ্যের ক্রেতাসুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডে। শুক্রবার প্রায় অচৈতন্য অবস্থায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। চিকিৎসক নবারুণ রায়ের তত্বাবধানে তাঁর চিকিৎসা চলছে। শ্বাসকষ্ট, কাশির সঙ্গে অস্বাভাবিক রক্তচাপের সমস্যাও দেখা দিয়েছে। হার্ট বিট বেড়ে গিয়েছে অনেকটাই। ব্রেনেও অত্যন্ত প্রভাব পড়েছে।  এই পরিস্থিতিকে চিকিৎসকরা বলছেন, ব্রেন এন্সেফালোপ্যাথি।  শুক্রবার তিনি যখন হাসপাতালে ভর্তি হয়েছিলেন, তখন তাঁর রক্তে অক্সিজেনের পরিমাণ একেবারেই নেমে যায়। চিকিৎসায় পরিভাষায় এই অবস্থাটাকে বলা হয় হাইপক্সিক রেস্পিরাটরি ফেলিওর। সোমবারের আগে হাসপাতাল কর্তৃপক্ষ কোনও সিদ্ধান্তে আশতে পারছে না। ফুসফুসের সিটি স্ক্য়ান করা হয়েছে। বুকে হালকা নিউমোনিয়া ধরা পড়েছে।

আরও দেখুন, কোভিডে মৃত্যু শূন্য কলকাতা সহ ১৯ জেলা, সংক্রমণে শীর্ষে দার্জিলিং

 

 

এদিকে   কুণাল ঘোষ টুইট করে আশঙ্কা প্রকাশ করে জানিয়েছেন, বর্ষীয়ান নেতা সাধন পান্ডে শারীরিক অবস্থা সঙ্কটজনক। তিনি আরও বলেন, 'সোমবার এমআরআই হওয়ার কথা। মস্তিষ্কের অবস্থা চিকিৎসকদের কাছে স্পষ্ট নয়। ঈশ্বরের কাছে তাঁর আরোগ্য কামনা করি।' প্রসঙ্গত, চলতি বছরে এপ্রিলের শেষের দিকে ভোটের মাঝেই অসুস্থ বোধ করায় মানিকতলার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পান্ডেকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেবার কোভিড ভ্য়াকসিন নিতেই অসুস্থ হন তিনি। ভ্য়াকসিন নেওয়ার পর নির্বাচনী প্রচারও করেছেন তিনি।  ষষ্ঠ দফার ভোটের সকালে অসুস্থ বোধ করেন তিনি। সামান্য শ্বাসকষ্ট জনিত সমস্যা এবং শরীরে ব্যথা অনুভব করেন সাধন। এরপেরই  তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে এবার আগেরবারের থেকেও  অত্যন্ত আশঙ্কাজনক অবস্থা রাজ্যের ক্রেতাসুরক্ষা মন্ত্রী সাধন পাণ্ডের। তাই সোমবারের অপেক্ষায় রাজ্য।

 

 

আরও পড়ুন, 'কাশ্মীর' নয়, এই প্রথম 'শিক্ষক নিয়োগ' ইস্যু, হিজবুল মুজাহিদিনের হুমকি সিডি আদৌ কতটা সত্যি

Share this article
click me!