লাগামছাড়া বিতর্কিত মন্তব্যের মাশুল, মদন মিত্রের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিচ্ছে তৃণমূল

পুরভোটের দোরগড়ায় বারংবার বিতর্কিত মন্তব্যের জেরে এবার মদন মিত্রের বিরুদ্ধে কড়া ব্যবস্থা দিকে এগোচ্ছে তৃণমূল কংগ্রেস। মূলত লাগাতার একের পর এক বাক্যবাণের জেরে এবার কামারহাটির বিধায়ক মদন মিত্রের বিরদ্ধে  ব্যবস্থা নিতে চলেছে তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি।

 

Web Desk - ANB | Published : Feb 11, 2022 9:21 AM IST / Updated: Feb 11 2022, 03:00 PM IST

পুরভোটের (WB Municipal Elections 2022) দোরগড়ায় বারংবার বিতর্কিত মন্তব্যের জেরে এবার মদন মিত্রের (Madan Mitra) বিরুদ্ধে কড়া ব্যবস্থা দিকে এগোচ্ছে তৃণমূল কংগ্রেস। মূলত লাগাতার একের পর এক বাক্যবাণের জেরে এবার কামারহাটির বিধায়ক মদন মিত্রের বিরদ্ধে  ব্যবস্থা নিতে চলেছে তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটি।

সূত্রের খবর, কামারহাটির বিধায়ক মদন মিত্রের ভূমিকায় খুশি নায় দল। একাধিকবার বিতর্কিত মন্তব্যের জেরে এবার মদন মিত্রের বিরুদ্ধে কড়া ব্যবস্থা দিকে এগোচ্ছে তৃণমূল কংগ্রেসের  শৃঙ্খলারক্ষা কমিটি। বরাবরাই বেলাগাম মদন মিত্র। যার জেরে তাঁকে ফেসবুক লাইভ করতে নিষেধ করা হয়েছিল তৃণমূলের তরফে। একাধিকবার দলের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যান পার্থ চট্টোপাধ্যায়। যদিও আপন মনের খেয়ালেই চলেছেন বরাবর মদন মিত্র। বৃহস্পতিবার দক্ষিণবঙ্গে রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার তৃণমূলের সংগঠনের তরফে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন মদন মিত্র। সেখানে তাকে প্রশ্ন করা হয়, মমতার পর তৃণমূলের মুখ কে হবে। সেই জবাবে তিনি বলেন, আমারতো অভিষেকের মুখটাই ভাল লাগে। মিষ্টি বাচ্চা ছেলে।আর কাকে ভালো লাগে আমি সেটা কীকরে বলবো। দলে মমতাদির পর অভিষেক ছাড়া আমার আর ভালো লাগার কেউ নেই। কেউ মোটা, কেউ সোটা। এই বাক্যবাণের পরেই শুরু হয় বিতর্ক। সৌগত রায়, পার্থ চট্টোপাধ্যায়কেই কী তিনি ইঙ্গিত করেছেন, বলে চাপান উতোর চলছে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন, রাত পেরোলেই পুরভোট, খারাপ রাস্তা-বন্যা থেকে মুক্তি চাইছে বিধাননগর

আরও পড়ুন, 'আরেকবার ২০১৮ হলে ২০১৯ সময়ের অপেক্ষা, মানুষ কিন্তু ক্ষমা করবে না', বিস্ফোরক দেবাংশু

অপরদিকে,  সৌগত রায়কে সম্প্রতি কড়া ভাষায় আক্রমণ করেন মদন মিত্র। কামারহাটি রথতলায় প্রার্থী অসন্তোষ নিয়ে মদন মিত্রের কর্মীসভা থেকে নাম না করে সাংসদ সৌগত রায়কে কড়া ভাষায় আক্রমণ করেন কামারহাটির বিধায়ক। উল্লেখ্য, পুরভোটের প্রার্থী ঘোষণার পর থেকেই  রাজ্যের একাধিক জায়গায় ক্ষোভের আগুন জ্বলে ওঠে। টায়ার জ্বালানো থেকে শুরু করে রাস্তা অবরোধও চলে। আর সেই তালিকায় বাদ যায়নি কামারহাটিও। মূলত, পৌরসভার প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই রাজ্যের বিভিন্ন জায়গার পাশাপাশি কামারহাটি পৌরসভা এলাকায় ব্যাপক বিক্ষোভ দেখা যায় তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে। কর্মীদের বিক্ষোভ অসন্তোষের জন্য কামারহাটি রথতলা মোড়ে কর্মীসভা আয়োজন করা হয়েছিল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। এই কর্মীসভায় এসে কামারহাটি বিধায়ক মদন মিত্র প্রার্থী বাছাইয়ের জন্য নাম না করে সাংসদ সৌগত রায়কে কড়া ভাষায় আক্রমণ করলেন।

আরও পড়ুন, '৩০ লক্ষ টাকায় টিকিট বিক্রি, টাকা নিয়েছেন প্রাক্তন মন্ত্রী-জেলা সভাপতি', বিস্ফোরক তৃণমূল নেতা

আরও পড়ুন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় বজবজ, সাইথিয়ার পর এবার দিনহাটাতে জয় তৃণমূলের, সবুজ আবিরে মাতল কর্মীরা

মদন মিত্র বলেন ,' যে নেতা কাজুবাদাম,বটিকাবাব, বিরিয়ানি খেয়ে প্রার্থীর নাম দিয়েছেন, সেই নেতার যদি সাহস থাকে, তাহলে কামারহাটি কাছে বিটি রোড দিয়ে যাতায়াত করে দেখান কামারহাটির মানুষ তাঁকে বুঝে নেবে।' পাশাপাশি 'কোটি কোটি টাকা তোলা তুলে যাদের নাম প্রার্থীর তালিকায় দিয়েছেন সেই নেতাই এরকম করে শান্ত কামারহাটিকে অশান্ত করছেন, অধ্যাপকের নাম না করে এরকম ধরনের আক্রমণে কামারহাটি এলাকাজুড়ে তৃণমূল কংগ্রেস কর্মীদের মধ্যে তৈরি হয়েছে যথেষ্ট উত্তেজনা', বলে উল্লেখ করেন মদন মিত্র।   

Read more Articles on
Share this article
click me!