জোকা হাসপাতালে যাওয়ার পথে পার্থ চট্টোপাধ্যায়ের গাড়িতে জুতো ছুঁড়ে মারলেন মহিলা!

কেন আচমকা জুতো ছুঁড়লেন তিনি, সেই প্রশ্নের উত্তরে মহিলা বলেন এত মানুষের টাকা মেরে চাকরি মেরে ফ্ল্যাট বাড়ি কিনেছেন। আবার তাকে এসি গাড়ি করে এত খাতির করে নিয়ে যাওয়া হচ্ছে।

Parna Sengupta | Published : Aug 2, 2022 8:50 AM IST / Updated: Aug 02 2022, 03:36 PM IST

পার্থ চট্টোপাধ্যায়ের গাড়িতে জুতো ছুঁড়ে মারলেন ক্ষুব্ধ মহিলা। জানা গিয়েছে জোকা ইএসআই হাসপাতালে অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক ও স্বাস্থ্য পরীক্ষা হয়। সেই স্বাস্থ্য পরীক্ষা করে বার হবার সময় আমতলার বাসিন্দা শুভ্রা ঘড়ুই পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে তার গাড়িতে জুতো ছুঁড়ে মারেন। 

স্বাস্থ্য পরীক্ষা করে বেড়িয়ে গাড়িতে যাচ্ছিলেন পার্থ চট্টোপাধ্যায় সেই সময় আকস্মিকভাবে এক মহিলা জুতো ছুড়ে মারেন বলে অভিযোগ। কেন আচমকা জুতো ছুঁড়লেন তিনি, সেই প্রশ্নের উত্তরে মহিলা বলেন এত মানুষের টাকা মেরে চাকরি মেরে ফ্ল্যাট বাড়ি কিনেছেন। আবার তাকে এসি গাড়ি করে এত খাতির করে নিয়ে যাওয়া হচ্ছে। সেই ক্ষোভেই জুতো ছুঁড়ে মেরেছেন তিনি বলে জানান শুভ্রা ঘড়ুই। 'জুতো মারতেই এসেছি', জোকা ESI-এ পার্থর দিকে জুতো ছুড়ে ক্ষোভ প্রকাশ  করে বলেন তিনি। তিনি আরও বলেন, জুতোটা যদি ওনার টাকে লাগত আরও খুশি হতাম। 'ওনাকে এসি গাড়ি চড়িয়ে না, গলায় দড়ি পড়িয়ে টানতে টানতে নিয়ে আসবেন'। 'জুতো মেরে খালি পায়ে যাচ্ছি'। এরপর পার্থ চট্টোপাধ্যায়কেও তড়িঘড়ি ওই জায়গা থেকে বের করে নিয়ে যাওয়া হয়। 

Latest Videos

এদিকে, আদালতের নির্দেশ অনুযায়ী স্কুল শিক্ষক নিয়োগ দুর্নীতিকাণ্ডে পার্থ চট্টোপাধ্যায় আর অর্পিতা মুখোপ্যায়কে নিয়ে আসা হচ্ছে জোকার ইএসআই হাসপাতালে। গত প্রায় ১৫ বছর ধরে টাইপ-২ ডায়াবেটিসে আক্রান্ত রয়েছেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ভুবনেশ্বর এইমসে পার্থর মেডিক্যাল পরীক্ষা করানোর পর চিকিৎসকেরা জানিয়েছেন, তাঁর রক্তে শর্করার মাত্রা যথেষ্ট বেশি, বয়সজনিত কারণে শরীরে একাধিক জটিলতাও রয়েছে। তাই তদন্তের স্বার্থে তাঁর খাওয়াদাওয়ার প্রতি বিশেষ খেয়াল রাখা জরুরি। কিন্তু, ভাত আর খাসির মাংস ছাড়া যে তাঁর মুখে খাবারই রুচছে না! 

‘ঘনিষ্ঠ’ বান্ধবী অর্পিতার আবার ব্ল্যাক কফি খাওয়ার অভ্যেস। ইডি হেফাজতে কান্নাকাটি করার ফাঁকে ফাঁকে ড্রাই ফ্রুটসেরও আবদার করে উঠছেন তিনি। দু’জনের ফরমায়েশ কমাতে বেশ কড়া হাতেই ব্যবস্থা নিতে হচ্ছে ইডিকে, দু’জনেরই স্বাস্থ্যের কথা মাথায় রেখে তৈরি হয়েছে ডায়েট চার্ট। সেই চার্ট অনুযায়ীই খাবার দেওয়া হচ্ছে দু’জনকে।

ইডি সূত্রের খবর পার্থ চট্টোপাধ্যায় মামলায় নয়া তথ্য! বেলঘরিয়ায় অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটে যে প্রচুর পরিমাণে সোনা মিলেছে, তা বিদেশ থেকে পাচার হয়ে এসেছিল বলেই মনে করছেন ইডির আধিকারিকরা। অর্পিতার বারবার বিদেশ যাত্রার পিছনে এই পাচার করা সোনা সংগ্রহের কারণ থাকতে পারে বলেই মনে করা হচ্ছে। অর্থাৎ ওই সোনা বিদেশ থেকে পাচার হয়ে এ রাজ্যে এসেছে বলে প্রাথমিক ভাবে মনে করছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর তদন্তকারীরা।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
'ও তো নেতা, মন্ত্রী নয়, ১৬ মাস জেল খাটিয়েছে, আমি পাপের শাস্তি পেয়েছি' | Anubrata Mondal
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical