নগ্ন থাকাতেই স্বাচ্ছন্দ, শরীর জুড়ে ২৪লাখের ট্যাটু, সোশ্যাল মিডিয়া থেকে কামাচ্ছেন কয়েক লক্ষ টাকা

এক নারী তিনি বারবার পোশাক বদলানোকে খুব সমস্যা বলে মনে করতেন। যাতে এই মহিলাকে বার বার পোশাক বদলাতে নয় হয়, তিনি এমন একটি উপায় বের করলেন যা দেখে সবাই অবাক। 

Web Desk - ANB | Published : Sep 10, 2022 10:25 AM IST

জামাকাপড় আমাদের অঙ্গ-প্রত্যঙ্গ ঢেকে রাখার কাজ করে। কিন্তু বর্তমানে ফ্যাশনের নামে স্বল্পবসনাই হয়ে উঠেছে ট্রেন্ড। তবে বর্তমান সময়ে মনে হচ্ছে কাপড়ের বদলে ট্যাটু এই কাজটি করতে শুরু করেছে। হ্যাঁ, আজকাল লোকেরা শরীরের অনেক অংশে ট্যাটু তৈরি করে যাতে তারা এটিকে ফ্লান্ট করতে পারে। বিশেষ করে তরুণদের মধ্যে ট্যাটুর উন্মাদনা অনেক বেশি। কিন্তু সম্প্রতি এক নারী তিনি বারবার পোশাক বদলানোকে খুব সমস্যা বলে মনে করতেন। 

যাতে এই মহিলাকে বার বার পোশাক বদলাতে নয় হয়, তিনি এমন একটি উপায় বের করলেন যা দেখে সবাই অবাক। আসলে, জার্মানিতে বসবাসকারী, কার্স্টিন ট্রিস্টান তার পুরো শরীরে ট্যাটু করিয়ে নিয়েছে। সারা শরীরে ট্যাটু করতে ভারতীয় মুদ্রায় তাঁর প্রায় 24 লক্ষ টাকা খরচ করেছিলেন।  তিনি পোশাক পরা থেকে মুক্তি পেতে পারেন তার জন্য এমন উপায় বেড় করলেন তিনি। আসুন আজকে এই মহিলার কথা জেনে নিই...

এই মহিলা যিনি ট্যাটু গার্ল হয়ে উঠেছেন-
জার্মানির বাসিন্দা কারস্টিন ট্রিস্টান, এই দিনগুলিতে সোশ্যাল মিডিয়ায় প্রাধান্য পাচ্ছেন এবং তার শরীরে রঙিন ট্যাটুর কারণে প্রচুর ভাইরাল হচ্ছেন। আসলে, কার্স্টিন ট্রিস্টান বলেছেন যে তিনি পোশাক পরতে মোটেই পছন্দ করেন না। কিন্তু কাপড় ছাড়া বাইরে হাঁটতেও পারত না। এমন পরিস্থিতিতে সারা শরীরে রঙিন ট্যাটু করতে ২৪ লাখ টাকা খরচ করে আবিষ্কার করেন তিনি। এ কারণে তার পুরো শরীর ট্যাটু দিয়ে ঢেকে দেওয়া হয়েছে। এটি শুধুমাত্র তার মুখ যেখানে উল্কি তৈরি করেন নি, এটি ছাড়াও তার পুরো শরীর ট্যাটুতে পূর্ণ।

৫০ বছর বয়সী আবেদনময়ী এই মহিলা-
৫০ বছর বয়সী কার্স্টিন ট্রিস্টানের ট্যাটু ক্রেজ দেখে বিরক্ত হবেন এবং তার সৌন্দর্য দেখে তার বয়সও অনুমান করা যায় না। তিনি তার গ্ল্যামারাস ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এবং লক্ষ লক্ষ লোক অনুসরণ করেন। ইনস্টাগ্রামে তার ১৮৯K ফলোয়ার রয়েছে, যাদের জন্য তিনি তার হট ছবি শেয়ার করেন। গায়ে রঙিন ফুল, পাখি, প্রজাপতির নকশার ট্যাটু করিয়েছেন তিনি।

লক্ষাধিক টাকা আয়
করা কার্স্টিন ট্রিস্টান শরীরে ট্যাটু করিয়ে এবং ট্যাটু মডেল হিসেবে ফটোশুট করিয়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। যার মাধ্যমে তারা লাখ লাখ টাকা আয় করে। শুধু তাই নয়, তারা সোশ্যাল মিডিয়ায় একটি ব্র্যান্ড এন্ডোরস করার জন্য প্রচুর ফি-ও নেয়। তিনি বলেছেন যে তিনি কাউকে পাত্তা দেন না এবং তিনি যা করছেন তা নিজের জন্যই করছেন। তিনি জামাকাপড় পরতে পছন্দ করেন না তাই তিনি তার শরীরে ট্যাটু করানোর সিদ্ধান্ত নেন।

Share this article
click me!