অ্যামাজন সেলের শেষ দিনে, কিনুন ৬ হাজারেরও কমে মাইক্রোওয়েভ, মিলছে বিশেষ অফার

অ্যামাজন-এর ফেস্টিভ্যাল সেলে আপনি ৬ হাজার বা তার কম দামে সেরা ব্র্যান্ডের মাইক্রোওয়েভ কিনতে পারেন। আপনি এই মাইক্রোওয়েভগুলিতে ১৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক মিলছে।

Web Desk - ANB | Published : Oct 19, 2022 10:08 AM IST

অ্যামাজন-এর ফেস্টিভ্যাল সেল ২৩ অক্টোবর শেষ হচ্ছে এবং তার আগে হোম এবং কিচেনে বাম্পার অফার চলছে। বিক্রয়ের মধ্যে, আপনি ৬ হাজার বা তার কম দামে সেরা ব্র্যান্ডের মাইক্রোওয়েভ কিনতে পারেন। আপনি এই মাইক্রোওয়েভগুলিতে ১৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, অ্যামাজন ডিসকাউন্ট কুপনের পাশাপাশি ডায়মন্ড পয়েন্টগুলি রিডিম করতে পারেন৷ 

অ্যামাজন মাইক্রোওয়েভ ওভেন ডিল এবং অফার- 

১) -IFB20 লিটার সোলো মাইক্রোওয়েভ ওভেন (20PM-MEC2) সাদা 
IFB থেকে এই মাইক্রোওয়েভের দাম ৭১৯০ টাকা কিন্তু অফারে ২৪ শতাংশ ছাড়ের পরে, আপনি এটি ৫৪৯০ টাকায় কিনতে পারবেন। এই মাইক্রোওয়েভের ধারণক্ষমতা ২০ লিটার এবং এটি দৈনন্দিন ব্যবহারের জন্য সেরা। মৌলিক মাইক্রোওয়েভ থেকে IFB পর্যন্ত, আপনি ৩০ লিটার ক্ষমতা এবং পরিচলন মোড সহ মাইক্রোওয়েভও পাবেন। রান্না, বেকিং, গ্রিলিংও কনভেকশন মোডে করা যায়।

২) স্যামসাং ২৩ এল সোলো মাইক্রোওয়েভ ওভেন (MS23J5133AG/TL, কালো) 
১০,৫০০ টাকার এই স্যামসাং মাইক্রোওয়েভটি সেলে মাত্র ৬৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে। বিক্রয়ে এই মাইক্রোওয়েভের উপর ৩৮ শতাংশ ছাড় রয়েছে। এর আকার ২৩ লিটার। এর ভিতর থেকে সিরামিক ডিজাইন রয়েছে। এটি যেমন খাবার রান্না করতে পারে তেমনি এতে ইকো মোড, ডিফ্রস্ট এবং মেমরি লকের বৈশিষ্ট্য রয়েছে।

৩) বাজাজ 1701 MT 17L সোলো মাইক্রোওয়েভ ওভেন, সাদা
বাজাজ কোম্পানির ৫২৯০ টাকার মাইক্রোওয়েভ সেলে পাওয়া যাচ্ছে ৪৯৯৯ টাকায়। ১৭ লিটার ক্ষমতার এই মাইক্রোওয়েভ ছোট পরিবারের জন্য উপযুক্ত। এটিতে রান্নার সম্পূর্ণ অ্যালার্ম বৈশিষ্ট্য এবং ৫ টি রান্নার মোড রয়েছে, যার বিভিন্ন পাওয়ার লেভেল রয়েছে। এই মাইক্রোওয়েভ ১২০০ ওয়াট শক্তি নেয়।

৪) হায়ার 20 L সোলো মাইক্রোওয়েভ ওভেন (HIL2001MWPH, HAL2WBLACK) 
হেয়ার ব্র্যান্ডের ২০ লিটার মাইক্রোওয়েভ ৫৫০০ টাকায় বিক্রি করা হচ্ছে। যদিও এটির দাম ৭৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে কিন্তু অফারের মধ্যে রয়েছে ৩১ শতাংশ ডিসকাউন্ট। এই কালো রঙের মাইক্রোওয়েভ কমপ্যাক্ট আকারে, এতে ৫ টি মাল্টি পাওয়ার লেভেল রয়েছে এবং উষ্ণ রাখে। এটি দৈনন্দিন ব্যবহারের জন্যও উপযুক্ত।

আরও পড়ুন- দিওয়ালিতে ই কমার্স প্ল্যাটফর্মে শুরু হচ্ছে ছাড়ের বৃষ্টি, দেখে নিন কোথায় কত শতাংশ DISCOUNT পাবেন

আরও পড়ুন- একেবারে জলের দরে দুর্দান্ত ফিচার, NOKIA T10 ট্যাবলেট LTE লঞ্চ করতে চলেছে

আরও পড়ুন- লঞ্চ হল OPPO এর সস্তার স্মার্টফোন, দুর্দান্ত ফিচার দাম ৯ হাজারের নিচে

৫) ওয়ার্লপুল 20 L সোলো মাইক্রোওয়েভ ওভেন (MAGICOK PRO 20SE BLACK)
বেসিক মাইক্রোওয়েভে ওয়ার্লপুল এর অপশনও আছে। এই মাইক্রোওয়েভের দাম ৭৪০০ টাকা, যা বিক্রিতে ৬৫৫৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর ক্ষমতা ২০ লিটার এবং এতে পুনরায় গরম করা, ডিফ্রোস্টিং এবং রান্নার বৈশিষ্ট্য রয়েছে। এই মাইক্রোওয়েভে এলইডি ডিসপ্লের সঙ্গে ফেদার টাচ কন্ট্রোলও রয়েছে।

Share this article
click me!