উড়ন্ত হেলিকপ্টারে পুল আপ করে অনন্য বিশ্বরেকর্ড, দেখে নিন সেই ভিডিও

আপনি নিশ্চয়ই এমন অনেক ওয়ার্ল্ড রেকর্ডের কথা শুনেছেন , যেগুলোতে অনেকেই অদ্ভুত সব কাজ করে এবং তা করে তারা সারা বিশ্বে বিখ্যাত হয়ে যায় এবং গিনেস ওয়ার্ল্ড রেকর্ড তৈরি করা সহজ কাজ নয়। এই জন্য অনেকেই কি করবেন? সম্প্রতি, একজন ব্যক্তি এমন একটি বিশ্ব রেকর্ড করেছেন, যাতে অবাক সারা বিশ্ব।
 

deblina dey | Published : Feb 26, 2022 11:18 AM IST / Updated: Feb 26 2022, 04:49 PM IST

সারা বিশ্বে নিজেকে বিখ্যাত করার জন্য অনেকেই কী করে? কেউ কেউ আকাশ থেকে মাটিতে লাফ দেয়, আবার কেউ দৌড়ে, লাফিয়ে লাফিয়ে নতুন কিছু করার চেষ্টা করে। পৃথিবীতে এমন অনেক অনেকেই আছে, যাদের নতুন কিছু করার জন্য ভিন্ন ভিন্ন কিছু করতে দেখা যায়। আপনি নিশ্চয়ই এমন অনেক ওয়ার্ল্ড রেকর্ডের কথা শুনেছেন , যেগুলোতে অনেকেই অদ্ভুত সব কাজ করে এবং তা করে তারা সারা বিশ্বে বিখ্যাত হয়ে যায় এবং গিনেস ওয়ার্ল্ড রেকর্ড তৈরি করা সহজ কাজ নয়। এই জন্য অনেকেই কি করবেন? সম্প্রতি, একজন ব্যক্তি এমন একটি বিশ্ব রেকর্ড করেছেন, যাতে অবাক সারা বিশ্ব।
আসলে, ব্যক্তিটি উড়ন্ত হেলিকপ্টারে পুল-আপ করার অনন্য কীর্তি করে বিশ্বে আলাদা পরিচিতি তৈরি করেছেন। ওই ব্যক্তির নাম রোমান সাহরাদিয়ান বলে জানা গিয়েছে এবং সে আর্মেনিয়ার বাসিন্দা । শুক্রবার গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে একজন ব্যক্তিকে একটি উড়ন্ত হেলিকপ্টারে পুল-আপ করতে দেখা যাচ্ছে। ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে হেলিকপ্টারটি মাটি থেকে উড়তে শুরু করে এবং এবং সেই ব্যক্তিট হেলিকপ্টারটিকে ধরে ঝুলে থাকে এবং পুল-আপ করা শুরু করে। তিনি একের পর এক বহু পুল-আপ করেন এবং তা করে তিনি একটি অনন্য বিশ্ব রেকর্ড করেন।

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস অনুসারে, একজন ব্যক্তি মোট ২৩টি পুল-আপ করেন এবং একটি হেলিকপ্টার থেকে এক মিনিটে সর্বাধিক পুল-আপ করার রেকর্ডটি রাখেন। এই ভিডিওটি এখন পর্যন্ত ১ মিলিয়নেরও বেশি অর্থাৎ ১০ লাখের বেশি ভিউ পেয়েছে, যখন ৯৮ হাজারেরও বেশি অনেকেইে ভিডিওটি পছন্দ করেছে। একই সঙ্গে ভিডিওটি দেখে বিভিন্ন ধরনের মন্তব্য জানিয়েছেন অনেকেই। একজন ব্যবহারকারী লিখেছেন যে আমি এটিকে মারতে পারি, অন্যদিকে অন্য ব্যবহারকারী লিখেছেন যে আমি হেলমেট পরে পুল-আপ করার অর্থ বুঝতে পারিনি। একইভাবে আরও অনেক ব্যবহারকারী বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন।

 

Share this article
click me!