ভাইকে দিতে পারেন এই পাঁচটি উপহারের মধ্যে একটি, মজবুত হবে ভাই-বোনের সম্পর্ক

এই শুভ তিথিতে ভাইকে উপহার দেওয়ার রীতি প্রচলিত। এবছর ভাইকে দিতে পারেন এমন উপহার। ভাইকে দিতে পারেন এই পাঁচটি উপহার, মজবুত হবে ভাই-বোনের মধুর সম্পর্ক। দেখে নিন কী কী উপহার দেবেন।

Web Desk - ANB | Published : Oct 26, 2022 7:59 AM IST / Updated: Oct 26 2022, 01:30 PM IST

কোথাও ২৬ তো কোথাও ২৭ তারিখ অনুষ্ঠিত হবে ভাইফোঁটা। কালীপুজোর সময় থেকে টানা বেশ কিছুদিন ধরে চলে উৎসব। ধনতেরাস দিয়ে শুরু হয়ে উৎসব আর শেষ হয় ভাইফোঁটা দিয়ে। এবছর ২৬ তারিখ পড়ছে ভাইফোঁটা। দুপুর ২টো ৪২ মিনিটে পড়ছে। থাকবে ২৭ অক্টোবর দুপুর ১২টা ৪৫ পর্যন্ত। প্রতিপদে ফোঁটার সময় ২৬ অক্টোবর দুপুর ২টো ৪০ মিনিট পর্যন্ত। এই শুভ তিথিতে ভাইকে উপহার দেওয়ার রীতি প্রচলিত। এবছর ভাইকে দিতে পারেন এমন উপহার। ভাইকে দিতে পারেন এই পাঁচটি উপহার, মজবুত হবে ভাই-বোনের মধুর সম্পর্ক। দেখে নিন কী কী উপহার দেবেন। 

স্মার্ট ওয়াচ উপহার দিতে পারে ভাইকে। বর্তমানে স্মার্ট ওয়াচ পরার চল বেড়েছে। এগুলো খুবই স্টাইলিশ দেখায়। এই দিওয়ালিতে স্মার্ট ওয়াচ উপহার দিন। এই উপহার মন কাড়বে তার। দিতে পারেন রিস্ট ওয়াচও। ভাইফোঁটার উপহার দিতে বেছে নিতে পারে ইলেক্ট্রনিক গ্যাজেট, সম্পর্ক হবে আরও গাঢ়। দিতে পারেন এমন উপহার। 

পোশাক উপহার দিতে পারে ভাইকে। তাকে শার্ট, পঞ্জাবি কিংবা টি শার্ট কিনতে পারেন। এই উপহার মন কাড়বে তার। পছন্দের উপহার পেয়ে খুশি হবে সে। মেনে চলুন এই বিশেষ টিপস।  দিতে পারেন এমন উপহার। 

শোপিস কিংবা কফি কাপ দিতে পারেন। বাজেট কম থাকলে কিনতে পারেন শোপিস কিংবা কফি কাপ। আপনার ও ভাইয়ের ছবি প্রিন্ট করা কাপ দিতে পারেন। এমন উপহার মন কাড়বে। 

প্রয়োজনীয় জিনিসও উপহার দিতে পারেন। টিফিন বক্স কিংবা জলের বোতল দিতে পারেন ভাইকে। অফিস নিয়ে যেতে কাজে লাগবে। তেমনই ভাইয়ের প্রয়োজনীয় উপহার দিতে পারেন। 

চকোলেট উপহার দিতে পারেন ভাইকে। এই উপহার ভাইয়ের পছন্দ হবে। বিভিন্ন রকমের চকোলেটে বাজার ছেয়ে গিয়েছে। পছন্দ সই কিনে ফেলুন একটি। দিতে পারেন এমন উপহার। 

বাজেট বেশি থাকলে ভাইকে মোবাইল দিতে পারেন। কিংবা সাউন্ড সিস্টেম উপহার দিন। প্রায় সব ছেলেরাই এমন জিনিস পছন্দ করেন। কিংবা ভাই গেমস খেলতে পছন্দ করলে দিতে পারেন গেমসের সিডি। ছেলেরা গেমস পছন্দ করেন। তাই দেরি না করে কিনে ফেলুন এমন উপহার। ভাইকে দিতে পারেন এই পাঁচটি উপহারের মধ্যে একটি। মজবুত হবে ভাই-বোনের মধুর সম্পর্ক। বেছে নিন এমন একটি উপহার। 
 

আরও পড়ুন- এই দুটি জিনিস ছাড়া অসম্পূর্ণ ভ্রাতৃদ্বিতীয়া, ভাইয়ের মঙ্গলকামনায় অবশ্যই রাখুন এগুলি

আরও পড়ুন- ভাইফোঁটার শুভ তিথিতে জানান শুভেচ্ছা, রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ, দেখে নিন এক ঝলকে

আরও পড়ুন- শীতকালে স্নানের জলে দুই ফোঁটা এই তেল মিশিয়ে নিন, ত্বক সারাদিন উজ্জ্বল থাকবে

Share this article
click me!