গুটিগুটি পায়ে বিকিকিনি করতে ডিপার্টমেন্টাল স্টোরে, মন কাড়ল নেটিজেনদের

তার নাম রিঙ্কেল। ঘুরতে ঘুরতে সে ঢুকে পড়েছিল একটি স্টোরের মধ্যে। আর তারপর মানুষ দেখে ভয় না পেয়ে স্টোরের প্রতিটি জায়গায় ঘুরে ঘুরে দেখে সে। 

Asianet News Bangla | Published : Aug 14, 2021 2:50 PM IST / Updated: Aug 14 2021, 08:23 PM IST

সাজানো গোছানো ডিপার্টমেন্টাল স্টোর। থাকে থাকে সাজানো রয়েছে জিনিস। শপিং করতে ব্যস্ত রয়েছেন অনেকেই। আর তার মাঝেই গুটি গুটি পায়ে এক মিষ্টি অতিথি এসে হাজির হল স্টোরে। দরজা খোলা থাকায় স্টোরের মধ্যে ঢুকে পড়ে সে। তারপর গুটিগুটি পায়ে ঘুরে দেখে স্টোরের চারপাশ। এমন এক অতিথির সঙ্গে শপিং করার সুযোগ পেয়ে বেজায় খুশি সবাই। 

সোশ্যাল মিডিয়ার যুগে কত কিছুই না ভাইরাল হয়ে যায়। হাতের কাছে কোনও ভালো জিনিস পাওয়ার পরই তা ক্যামেরাবন্দি করা হয়। আর তারপর তা আপলোড করা হয় ইন্টারনেটে। মুহূর্তের মধ্যে তা হয়ে যায় ভাইরাল। ঠিক যেমন হয়েছে একটি হাঁসের ডিপার্টমেন্টার স্টোর ঘুরে দেখার ভিডিও। 

আরও পড়ুন- মৃত স্বামীর মন্দির তৈরি করলেন স্ত্রী, মার্বেল পাথরের মূর্তি পায় নিত্যপুজো

তার নাম রিঙ্কেল। ঘুরতে ঘুরতে সে ঢুকে পড়েছিল একটি স্টোরের মধ্যে। আর তারপর মানুষ দেখে ভয় না পেয়ে স্টোরের প্রতিটি জায়গায় ঘুরে ঘুরে দেখে সে। যেন কত কিছুই না সে কিনবে। মাথা ঘুরিয়ে ঘুরিয়ে রীতিমতো গোটা বিষয়টা বুঝে নেয় সে। আর সেই স্টোরে উপস্থিত কোনও ব্যক্তি তার এই কীর্তি ক্য়ামেরাবন্দি করে নেন। তারপর তা আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে এই ভিডিও আপলোড করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। 

 

 

ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, "জাস্ট ডাকলিং ইনটু দা স্টোর"। আর এই ভিডিও দেখে বেজায় খুশি হয়েছেন নেটিজেনরা। ভিডিও দেখা মাত্রই শেয়ার করেন অনেকেই। দুধ সাদা রঙের এই হাঁস যে সবার মন ভালো করে দিয়েছে তা ভিডিওর কমেন্ট থেকেই বোঝা গিয়েছে।   

আরও পড়ুন- শুধু হেলিকপ্টার শট নয়, বিলিয়ার্ডসেও অদ্ভূত শট খেলে ভাইরাল ধোনি

আরও পড়ুন- একই হোটেলে হঠাৎ দেখা মেসির সঙ্গে, কী প্রতিক্রিয়া হল দুই ভারতীয়ের, দেখুন ভিডিও


 

Share this article
click me!