Asianet News BanglaAsianet News Bangla

একই হোটেলে হঠাৎ দেখা মেসির সঙ্গে, কী প্রতিক্রিয়া হল দুই ভারতীয়ের, দেখুন ভিডিও

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। বর্তমানে মেসি থাকছেন প্যারিসের এক পাঁচতারা হোটেলে। সেখানেই হঠাৎই সাক্ষাৎ ২ ভারতীয় ফ্যানের সঙ্গে। স্বপ্নপূরণ হওয়ায় আনন্দে আত্মহারা ২ ভারতীয়।
 

meet Lionel Messi at the same hotel in Paris is a dream come true for 2 Indian fans spb
Author
Kolkata, First Published Aug 14, 2021, 2:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভাবুন তো আপনি বিদেশ ভ্রমণে গিয়েছেন। উঠেছেন এক বিলাসবহুল হোটেলে। একদিন সকালে হোটেলের বারান্দায় গিয়ে বাইরের মনোরম দৃশ্য উপভোগ করতে করতে চোখ গেল একই হটোলের পাশের রুমের বারান্দায়। হঠাৎ চমকে উঠলেন, হতবাক আপনি, কারণ পাশের বারান্দায় দাঁড়িয়ে স্বয়ং ফুটবল মহাতারকা লিওনেল মেসি। অনেকের ক্ষেত্রে এই ঘটনা স্বপ্ন বা অবাস্তব মনে হলেও, এমনটাই ঘটেছে দুই ভারতীয় অ্যানাস পিএ এবং সমীরের সঙ্গে।

বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ার পর এখনও বাড়ি খুঁজে পাননি লিওনেল মেসি। পরিবার সহ থাকছেন প্যারিসের বিখ্যাত পাঁচতারা হোটেল লে রয়্যাল মনসো হোটেলে। মেসি যেই বিলাসবহুল ঘরে থাকছেন তার দৈনিক ভাড়া প্রায় ১৭ লক্ষ। মেসিকে দেখতে হোটেলের সামনে ভিড় জমাচ্ছেন অংখ্য অনুরাগীরা। ওই একই হোটেলে উঠেছেন অ্যানাস পিএ এবং সমীর। ভক্তদের দর্শন দিতে বারান্দায় গিয়েছিলেন মেসি। সেই সময় নিজের ঘরের বারান্দায় ছিলেন অ্যানাস পিএ এবং সমীর। মেসিকে দেখে আত্মহারা হয়ে ওঠেন তারা। মেসির পাগল ভক্ত দুজনেই। স্বপ্নের তারকাকে এত কাছ থেকে দেখার সুযোগ পাওয়া কোনও লটারির থেকে কম নয়। নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না দক্ষিণ ভারতের এই বাসিন্দা। 'মেসি মেসি' বলে চিৎকার করতে থাকেন তারা। পরে মেসির সঙ্গে ছবি তোলার সুযোগও পেয়েছেন দুই ভারতীয়।

 

আরও পড়ুনঃ'ভয়ঙ্কর সুন্দর' স্বপ্নের ত্রয়ী, একই দলে দেখা যেতে পারে মেসি-নেইমার-রোনাল্ডোকে

আরও পড়ুনঃপ্য়ারিসে এই বিলাসবহুল হোটেলে থাকছেন মেসি, প্রতিদিনের ভাড়া ও অন্দরমহল অবাক করবে আপনাকেও

আরও পড়ুনঃআবুধাবিতে একা হার্দিক, সার্বিয়াতে 'হট ড্রেসে' কার সঙ্গে ঘুরছেন নতাসা

চোখের সামনে মেসিকে দেখতে পাওয়া মাত্র সেই ভিডিও ক্যামেরা বন্দি করতে ভোলেননি অ্যানাস পিএ এবং সমীর। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার  করার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওতে দুই ভারতীয় মেসি সমর্থকদের উচ্ছ্বাস ও উন্মাদনা স্পষ্ট বোঝা গিয়েছে। তারা মেসির সাক্ষাৎ পাওয়ার মুহূর্তকে 'মায়াবী মুহূর্ত' ও স্বপ্নপূরণ বলে জানিয়েছেন। ভক্তদের আবদার রাখতে পেরে খুশি মেসিও। যতদিন বাড়ি না পাচ্ছেন প্যারিসর এই হোটেলই মেসির ঠিকানা।

meet Lionel Messi at the same hotel in Paris is a dream come true for 2 Indian fans spb

Follow Us:
Download App:
  • android
  • ios