অনন্যা বিড়লার স্টাইট স্টেটমেন্ট ও ফ্যাশন সেন্স হার মানাবে বলি নায়িকাদেরও

আদিত্য বিড়লা ফ্যাশন অ্যান্ড রিটেইল বোর্ডে অনন্যা বিড়লা এবং আর্যমান বিড়লাকে পরিচালক হিসেবে নিয়োগ করেছে। আসুন অনন্যা বিড়লা সম্পর্কিত কিছু মজার বিষয় জেনে নেই।

 

Web Desk - ANB | Published : Jan 31, 2023 6:49 AM IST

বিড়লা গ্রুপের চেয়ারম্যান কুমার মঙ্গলম বিড়লার মেয়ে অনন্যা এবং আর্যমান বিড়লা তাঁর ছেলে। অনন্যা এবং আর্যমানকে গ্রুপের পরবর্তী প্রজন্মের নেতৃত্ব হিসেবে দেখা হচ্ছে। আদিত্য বিড়লা ফ্যাশন অ্যান্ড রিটেইল বোর্ডে অনন্যা বিড়লা এবং আর্যমান বিড়লাকে পরিচালক হিসেবে নিয়োগ করেছে। আসুন অনন্যা বিড়লা সম্পর্কিত কিছু মজার বিষয় জেনে নেই।

অনন্যা বিড়লা মুম্বাইয়ের আমেরিকান স্কুল অফ বোম্বে থেকে প্রাথমিক পড়াশোনা করেছেন। এরপর তিনি ইংল্যান্ডের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেন। 

অনন্যা বাস্তব জীবনে খুবই স্টাইলিশ। ২৮ বছর বয়সী অনন্যা বিড়লা স্টাইলের দিক থেকে বলিউডের নায়িকাদেরও হার মানায়। তার ফ্যাশন সেন্স অসাধারণ। অনন্যা ভগ-এর মতো অনেক ফ্যাশন ম্যাগাজিনের জন্য ফটোশুটও করেছেন।

অনন্যা বিড়লাও একজন বিখ্যাত শিল্পী। অনন্যা কবিতা ও গান লেখেন। তার অনেক অ্যালবামও প্রকাশিত হয়েছে। গানের অনুষ্ঠানেও করেন তিনি। তাঁর ফ্যান ফলোয়িংও অনেক বেশি। অনন্যা শুধু শিল্পের ক্ষেত্রেই নয়, ব্যবসা করতেও ভালো জানে। খুব অল্প বয়সে গ্রামীণ নারীদের সমস্যা দেখে তিনি স্বাধীন নামে একটি প্রতিষ্ঠান গড়ে তুলেছিলেন। এই কোম্পানির উদ্দেশ্য ছিল গ্রামীণ মহিলাদের আর্থিক ও অ-আর্থিক সহায়তা প্রদান করা।

Share this article
click me!