ষষ্ঠী থেকে নবমী- দুর্গা পুজোর সকালে হয়ে উঠুন স্টাইলিশ, ট্রাই করুন এই কয়েকটা লিপস্টিক শেড

ন্যুড শেড নাকি ডার্ক শেড, ম্যাট না গ্লসি - কোন রংয়ের সঙ্গে বেশি মানাবে আপনার পোশাক আর সাজ, তা ভেবে রাখতে পারেন এখন থেকেই। আমরা এই প্রতিবেদনে কয়েকটি অপশন আপনার সামনে তুলে ধরলাম।

Parna Sengupta | Published : Sep 22, 2023 2:45 PM IST

ভারি সাজ নয়, পুজোর সকালে ছিমছাম সাজতেই ভালো বাসেন সবাই। বিশেষ করে ষষ্ঠী ও সপ্তমীতে হালকা সাজ রাখাটাই বাঞ্ছনীয়। তবে অষ্টমী ও নবমীতে একটু গর্জিয়াস না সাজলে চলে না। আপনার পোশাকের সঙ্গে সাযুজ্য রেখে তাই লিপস্টিকের শেডও বেছে রাখুন এখন থেকেই। ন্যুড শেড নাকি ডার্ক শেড, ম্যাট না গ্লসি - কোন রংয়ের সঙ্গে বেশি মানাবে আপনার পোশাক আর সাজ, তা ভেবে রাখতে পারেন এখন থেকেই। আমরা এই প্রতিবেদনে কয়েকটি অপশন আপনার সামনে তুলে ধরলাম।

বেরি রঙের লিপস্টিক ব্যবহার করে দেখুন

আপনি যদি ষষ্ঠী - সপ্তমীতে হালকা লুকের জন্য লিপস্টিকের রঙ খুঁজছেন তাহলে বেরি শেডের লিপস্টিক লাগাতে পারেন। এই ধরনের শেড ফর্সা ত্বকের লোকেদের জন্য বিশেষত সুন্দর দেখায়।

এমন পরিস্থিতিতে, আপনিও ট্রাই করে দেখতে পারেন এই শেডের লিপস্টিক। এতে আপনি ম্যাট ও গ্লসি লিপস্টিকের অপশন ব্যবহার করে দেখতে পারেন। মনে রাখবেন এই শেড ঠোঁটে লাগালে ওভারঅল মেকআপ হালকা রাখুন।

লাল লিপস্টিক চেষ্টা করুন

অনেকেই রয়েছেন যারা লাল লিপস্টিক শেড ট্রাই করতে পছন্দ করে, আপনি পুজোর সকালের যে কোনও দিনই লালের যে কোনও শেড ট্রাই করতে পারেন। এতে আপনি বিভিন্ন রঙের বিকল্প পাবেন যেমন ব্লাড রেড, টমেটো রেড, চেরি রেড, এবং হট রেড লিপস্টিক।

এই ধরনের শেড পুজোর রাতেও ট্রাই করা যেতে পারে। এর পাশাপাশি হালকা মেকআপও করতে হবে। লাল লিপস্টিক প্রায় সবারই অল টাইম ফেভারিট।

পিঙ্ক লিপস্টিক

আপনার ঠোঁটে শুধু উজ্জ্বল রং লাগাবেন এমনটা নয়। গোলাপি শেডের লিপস্টিকও ট্রাই করতে পারেন। আপনি পুজোর সকালগুলোতে হাল্কা মেকআপের সঙ্গে ঠোঁটে এই ধরনের লিপস্টিক লাগাতে পারেন।

পিঙ্ক লিপস্টিকের সঙ্গে আপনি আপনার চোখের মেকআপকে বোল্ড করতে পারেন যাতে গোটা সাজটা নিখুঁত দেখায়। আপনি ন্যাচারাল পিঙ্ক, ডার্ক পিঙ্ক, রোজি পিঙ্ক, ধরণের শেড ব্যবহার করে দেখতে পারেন। আপনি সহজেই বাজারে এবং অনলাইনে এই ধরনের রং পাবেন।

 

Read more Articles on
Share this article
click me!